whatsapp channel

Ajay-Kajol: করণ জোহরের সামনেই স্বামী অজয় দেবগনকে জুতো মারতে চেয়েছিলেন কাজল!

স্বামীকে শায়েস্তা করার জন্য উপযুক্ত ব্যবস্থা হল তাদের আচ্ছা করে গালি দেওয়া। এমনটা অনেকেই ভেবে থাকেন, করেও থাকেন। সবজি বাজারে ভুল হলে উঠতে বসতে কথা, দরকারি জিনিস কিনে না আনলে…

Avatar

HoopHaap Digital Media

স্বামীকে শায়েস্তা করার জন্য উপযুক্ত ব্যবস্থা হল তাদের আচ্ছা করে গালি দেওয়া। এমনটা অনেকেই ভেবে থাকেন, করেও থাকেন। সবজি বাজারে ভুল হলে উঠতে বসতে কথা, দরকারি জিনিস কিনে না আনলে উত্তম মধ্যম দাওয়াই, আবার কথার খিলাফ করলে তো প্রথমে তর্ক পরে ঝগড়া দিয়ে শেষ। এই রকম টুকিটাকি লড়াই আজীবন চলতে থাকে। আসলে স্বামী স্ত্রীর সম্পর্কের মধ্যে দুষ্টু মিষ্টি কথা না থাকলে রসবোধ হারিয়ে যায়। এদিকে থেকে কাজল (Kajol Devgn) অর্থাৎ বলিউডের অভিনেত্রী কাজলের রসবোধ ভীষণ স্ট্রং, যেকোনো বিদেশি পানীয়কে হার মানিয়ে দিতে পারে।কেমন তা জানতে চান?

করণ জোহরের শোতে উপস্থিত অজয়-কাজল। করণ রীতিমত ধামাকাদার প্রশ্ন তৈরি রাখেন সেলিব্রিটিদের জন্য। এইখানেও অজয়ের (Ajay Devgn) কাছে উদ্ভট প্রশ্ন রাখেন করণ (Karan Johar)। কি সেই প্রশ্ন?

করণ – কাজলের বিপরীতে কোন অভিনেতাকে মানাবে?

অজয় – পুত্র হিসেবে?

কাজল – অজয় উদ্দেশ্যে এক গাল হাসি এবং উত্তর : কুত্তে কামিনে এবং এরপর অশ্লীল শব্দ।

করণ – হো হো হাসি

নেট জনতার কমেন্ট বক্স – কাজলের শব্দের নিন্দা এবং অজয়ের প্রশংসা।

ব্যাপারটা হল, কিছু মেয়েরা সব সময় চায় তাদের স্বামী তাদের ভালোবাসলেও অন্য পুরুষরা একটু পছন্দ করুক, তারিফ করুক। এই ব্যাপারটা পুরুষদের সঙ্গেও ঘটে। কিন্তু, এই পুরো ঘটনার ভিডিও ভাইরাল হতে অনেকেই অজয়ের প্রশংসায় পঞ্চমুখ। তাদের দাবি, অজয় একজন সৎ স্বামী ও দুর্দান্ত পুরুষ। কাজলের শব্দে অনেকেই আহত এবং অহংকারী বলেও লিখতে দ্বিধা বোধ করেননি। কেউ কেউ বলেছেন, কাজল ম্যানার জানে না, অর্থাৎ আচরণহীন। কেউ লিখেছেন, অন্তত পাবলিকের সামনে স্বামীকে সম্মান করা উচিত। কেউ আবার কাজলের অশ্লীল শব্দ প্রয়োগ নিয়ে তাকে থার্ড ক্লাস বলেও আখ্যা দিয়েছেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media