whatsapp channel

Srabanti Chatterjee: চতুর্থবার বিয়ের পিঁড়িতে শ্রাবন্তী!

বিতর্ক কোনোদিনই দমিয়ে রাখতে পারেনি শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)-কে। তিনি জীবনকে ইতিবাচক দৃষ্টিভঙ্গির মাধ্যমে দেখতে পছন্দ করেন। ফলে সোশ্যাল মিডিয়ায় তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে ট্রোল সত্ত্বেও শ্রাবন্তী এগিয়ে চলেছেন। ওদিকে…

Avatar

Nilanjana Pande

বিতর্ক কোনোদিনই দমিয়ে রাখতে পারেনি শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)-কে। তিনি জীবনকে ইতিবাচক দৃষ্টিভঙ্গির মাধ্যমে দেখতে পছন্দ করেন। ফলে সোশ্যাল মিডিয়ায় তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে ট্রোল সত্ত্বেও শ্রাবন্তী এগিয়ে চলেছেন। ওদিকে কোর্টে চলছে তাঁর তৃতীয় বিবাহ বিচ্ছেদের মামলা। শ্রাবন্তীর খোরপোষ সংক্রান্ত মামলাটি আপাতত বন্ধ রয়েছে। তবে চলছে তাঁর তৃতীয় স্বামী রোশন সিং (Roshan Singh)-এর দায়ের করা পারজারির মামলা। শ্রাবন্তী অবশ্য কেরিয়ারে ফোকাস করেছেন। বর্তমানে হাতে রয়েছে যথেষ্ট পরিমাণে প্রোজেক্ট। এছাড়াও জি বাংলার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারকের আসনে রয়েছেন তিনি। তবে প্রায়ই কলকাতার ফ্যাশন ফটোগ্রাফার রুদ্র সাহা (Rudra Saha)-র জন্য ব্রাইডাল ফটোশুট করেন শ্রাবন্তী। তাঁকে ব্রাইডাল লুকে দেখতে যথেষ্ট সুন্দরী লাগে।

সম্প্রতি ব্রাইডাল ফটোশুটের একটি ইন্সটাগ্রাম রিল বানিয়ে শেয়ার করলেন শ্রাবন্তী ও রুদ্র। ভিডিওতে শ্রাবন্তীর পরনে রয়েছে কমলা রঙের বেনারসি। তার সাথে লাল রঙের ব্লাউজ পরেছেন শ্রাবন্তী। ব্লাউজের স্লিভে রয়েছে সোনালি, কমলা ও গ্রে রঙের কারুকার্য। ব্লাউজ জুড়ে রয়েছে জরির কারুকার্য। ব্লাউজের পিঠে রয়েছে লাল ফিতের লটকান। শাড়িটি আটপৌরে ধরনে পরেছেন শ্রাবন্তী। স্বাভাবিক ভাবেই তাঁর ব্রাইডাল মেকআপ উজ্জ্বল। কপাল চন্দনে চর্চিত যার কল্কার ছোঁয়া নেমেছে গালেও। দুই ভ্রুর মাঝে রয়েছে লাল টিপ। চোখে ব্যবহার করা হয়েছে রাস্ট রঙের শিমারি আইশ‍্যাডোর ছোঁয়া ও আইলাইনারের টান। ঠোঁট রাঙানো উজ্জ্বল লাল লিপস্টিকে। খোঁপা বেঁধে তা সাজানো হয়েছে লালচে কমলা রঙের গোলাপ দিয়ে। চিকবোনে রয়েছে গোলাপি ব্লাশারের ছোঁয়া। সিঁথি সাজানো সোনালি টিকলি ও টায়রায়। নাকে রয়েছে নথ। কানে রয়েছে ঠোকাই নকশার দুল।

শ্রাবন্তীর গলায় রয়েছে সোনালি রঙের নেকপিস ও নেকলেস। কোমরে রয়েছে সোনালি রঙের কোমরবন্ধ। দুই হাত ভরা সোনালি বালা, কঙ্কন ও শাঁখা-পলায়। মাথা আবৃত নববধূর চিরাচরিত লাল বর্ডার দেওয়া গোলাপি ওড়নায়। বাদ যায়নি টোপরও। ভিডিওর ক্যাপশনে রুদ্র লিখেছেন ‘মন মোহনায়’। হাসিমুখে ফ্রেমবন্দি হয়েছেন শ্রাবন্তী। অবশ্যই নেটিজেনদের একাংশ তাঁকে জিজ্ঞাসা করেছেন, চতুর্থ বিয়ে কবে করছেন শ্রাবন্তী! তবে নববধূর সলজ্জ সাজ সাজলেই যে বিয়ে করতে হবে তা কি শাস্ত্রে আদৌ লেখা আছে অথবা ভারতীয় সংবিধানে?

আগামী দিনে শ্রাবন্তীর কেরিয়ারে মাইলস্টোন হতে চলেছে শুভ্রজিৎ মিত্র (Subhrajit Mitra) পরিচালিত প‍্যান ইন্ডিয়ান ফিল্ম ‘দেবী চৌধুরানী’। ফিল্মের মুখ্য ভূমিকায় অভিনয় করছেন শ্রাবন্তী। ভবানী পাঠকের চরিত্রে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)-কে। বর্ষাকালের পর পুরুলিয়া ও বীরভূমের বিস্তীর্ণ অঞ্চল জুড়ে শুরু হতে চলেছে বঙ্কিমচন্দ্র চট্টোপাধ্যায় (Bankim Chandra Chatterjee)-র কালজয়ী উপন্যাস অবলম্বনে নির্মিত ফিল্ম ‘দেবী চৌধুরানী’-র শুটিং।

whatsapp logo