Hoop PlusTollywood

Subhashree Ganguly: এভাবেই স্বপ্ন দেখেন শুভশ্রী!

‘যিনি রাঁধেন, তিনি চুলও বাঁধেন’- এই কথাটি টলি-অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের (Subhashree Ganguly) ক্ষেত্রে অনেকাংশেই মিলে যায়। একদিকে তিনি যেমন স্বামী ও ছেলের যত্নে কোনো ত্রুটি রাখতে চাননা, তেমনই আবার এই অভিনেত্রী নিজের গ্ল্যামারের সঙ্গে কোনোরূপ আপোষ করতে একদমই নারাজ। আর অভিনেত্রীর এই দুই গুন প্রায়ই দেখা যায় তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলের দেওয়ালে। সেখানে তিনি তার ঘরকন্নার নানা মুহূর্ত ভাগ করে নেন অনুরাগীদের সাথে। আবার এই প্ল্যাটফর্মেই অভিনেত্রী নিজের গ্ল্যামারাস ফটোশ্যুটের রঙিন মুহূর্তগুলিকেও ভক্তদের মধ্যে ছড়িয়ে দিতে ভোলেন না। কখনো তিনি ট্র্যাডিশনাল লুকে যেমন ধরা দেন, তেমনই কখনো পাশ্চাত্য দেশের নানা পোশাক গায়ে অবতীর্ণ হন ভক্তদের সামনে। আর এই সবকটি যে তার অনুরাগীদের নয়নাভিরাম হয়, তাতে কোনো সন্দেহ নেই।

তবে সম্প্রতি এক অন্য মেজাজে দেখা গেল অভিনেত্রীকে। এবার তার লুকে ধরা দিল এক ‘স্বপ্নপরী’। আজ্ঞে হ্যাঁ, ঠিকই শুনেছেন। এমনভাবেই নিজেকে সাজিয়ে তুললেন রাজ-ঘরণী। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। আর এইসব ছবিতে তাকে দেখা গেল ঝলমলে ডিপনেক, স্লিভলেস ও ব্যাকলেস সোনালী গাউনে। পোশাকের ফাঁকে ধরা দিল অভিনেত্রীর নিপাট গোপন ভাঁজ। অভিনেত্রী মানানসই ভারী মেকআপ ও নিউড লিপস্টিকে আরো বেশি আবেদনময়ী হয়ে উঠেছেন। তবে খোলা চুলে আরো বেশি লাস্যময়ী লাগছে তাকে এই ফটোশুটে। অন্ধকার করিডোরে নানা পোজে নিজেকে লেন্সবন্দি করেছেন তিনি।

তবে এই পোস্টের ক্যাপশনে শুভশ্রীর এই লুককে যেন আরো স্পষ্টভাবে ব্যক্ত করা হয়েছে। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘স্বপ্নীল’। অর্থাৎ এই ক্যাপশনে এটাই স্পষ্ট যে নিজে যেমন স্বপ্ন দেখতে ভালোবাসেন তিনি, তেমনই নিজের স্বপ্নে অন্যকে উদ্বেলিত করে তুলতেও পিছুপা হননা অভিনেত্রী। পোস্টের কমেন্ট বক্সে প্রিয় তারকার প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন তার অনুরাগীরা। অনেকেই ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন তাকে। কেউ আবার লিখেছেন, ‘আপনি এত সুন্দরী কেন’; অন্যজন লিখেছেন, ‘আপনাকে দেখলেই মোহিত হয়ে পড়ি’।

প্রসঙ্গত, ছোট্ট শহর বর্ধমান থেকে এসে টলিপাড়ায় নিজের কর্তৃত্ব কায়েম করেছেন এই বিউটি-কুইন। বর্তমানে এক সফল অভিনেত্রীর পাশাপাশি প্রযোজক হিসেবেও যাত্রা শুরু করেছেন তিনি। জানা গেছে, রাজ চক্রবর্তী (Raj Chakraborty) পরিচালিত আসন্ন ছবি ‘প্রলয়-২’ ছবিতে প্রযোজকের ভূমিকায় থাকবেন এই তারকা।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা