BollywoodHoop Plus

Jaya Bachchan: শারীরিক খিদে থাকতেই পারে, বিয়ের আগে আগে মা হলেও আপত্তি নেই জয়া বচ্চনের!

বিয়ের আগেই প্রেগন্যান্সি – এই চল মূলত পশ্চিমী সংস্কৃতির। আমরা জানি যে সংস্কৃতি একটি জাতির পরিচয় জানিয়ে দেয়, সেই সংস্কৃতি থেকে আমরা পার্থক্য করতে পারি একটি জাতি অন্য জাতি থেকে কতটা আলাদা হতে পারে। সেরকমই, বিয়ের আগে সন্তান নেওয়ার সংস্কৃতি কিন্তু ভারতের নয়। কিছু বছর আগে পর্যন্ত বিয়ের আগে সন্তান প্রসব করলে সেই সন্তানকে অবৈধ তকমা দেওয়া হত, কিন্তু, সমাজ পাল্টেছে, এখন বিয়ের আগে বহু কাপল প্রেগন্যান্ট হচ্ছেন, কেউ সন্তান সহ বিয়ে করতে পারছেন, তো কেউ প্রেগন্যান্সি রোধ করছেন চিকিৎসাশাস্ত্রের উপর নির্ভর করে। সম্প্রতি, বিয়ে, শারীরিক সম্পর্ক ও প্রেগন্যান্সি নিয়ে খুল্লাম খুল্লা আলোচনায় মাতলেন বচ্চন পরিবারের বড় নাতনি নভ্যা নভেলি নন্দা (Navya Naveli Nanda) ও জয়া বচ্চন! (Jaya Bachchan)

ঘটনা হল, ‘হোয়াট দ্য হেল নভ্যা’ (What The Hell Navya) নামে একটি পডকাস্ট রয়েছে নভ্যার, যেখানে ‘মর্ডান লাভ: রোম্যান্স অ্যান্ড রিগ্রেটস’ নিয়ে আলোচনা চক্রের আয়োজন করা হয়, এবং তাতে যোগ দিয়েছিলেন দিদিমা জয়া বচ্চন এবং মা শ্বেতা বচ্চন নন্দা।

প্রবীণ অভিনেত্রী জয়া বচ্চনের বড্ড আদরের নাতনি হলেন নভ্যা, মাঝে মধ্যেই নভ্যার সঙ্গে এদিক ওদিক চলে যান জয়া বচ্চন। তাই নাতনির উদ্দেশ্যে এদিন এক বড়সর মনের ইচ্ছা প্রকাশ করেন জয়া। প্রবীণ হলেও তার মন যে এখনও সবুজ সেই ইঙ্গিত মেলে সম্প্রতি জয়ার বলা কথা থেকে। এদিন, নাতনির পডকাস্ট শোতে এসে জয়া বলেন, “আমার মুখ থেকে এমন কথা শুনতে হয়তো অনেকের সমস্যা হবে কিন্তু সম্পর্কে শরীরী আকর্ষণ ও বোঝাপড়া থাকা খুবই জরুরি। আমাদের সময়ে আমরা যা করতে পারতাম না এখনকার ছেলেমেয়েরা তা করতে পারে, আর করবে নাইবা কেন? এতেই সম্পর্ক টিকে থাকে। সম্পর্কে শারীরিক সুখ না থাকলে তা দীর্ঘস্থায়ী হয় না। শুধুমাত্র ভালবাসা আর অ্যাডজাস্টমেন্ট দিয়ে কোনও সম্পর্ক টেকে না।”

 

View this post on Instagram

 

A post shared by @ivmpodcasts

দিদিমার মুখ থেকে এমন স্মার্ট কথা শোনার পর বেশ অবাক হন নাতনি নভ্যা। তবে, জয়া পরবর্তীতে আরো যা বলেন তাতে করে নভ্যা একেবারেই হতবাক। জয়ার কথায়, “তুমি যদি বিয়ের আগে মা হও তাহলে আমার তাতে কোনও আপত্তি নেই।”

Related Articles