BollywoodHoop Plus

Urfi Javed: পোশাক ছেড়ে ফুলের পাপড়ি দিয়ে গোপনাঙ্গ ঢাকলেন উরফি!

উরফি জাভেদ (Urfi Javed) মানেই ‘আউট অফ দ্য বক্স’। তাঁর নিত্যনতুন পোশাকের কারণে সমালোচিত তো বটেই, বিখ্যাত হয়ে উঠেছেন উরফি। কয়েকটি ধারাবাহিকে অভিনয় করলেও ‘বিগ বস ওটিটি’ থেকে মূলতঃ পরিচিতি পেয়েছিলেন উরফি। শো জিততে না পারলেও এরপর থেকেই শুরু হয় তাঁর অদ্ভুতদর্শন ফ্যাশন। তবে একাধিক ছবি ও ভিডিওতে উরফিকে দেখা যায় টপলেস হয়েও। সম্প্রতি তিনি গোলাপের পাপড়িতে আবৃত করলেন তাঁর স্তন।

শনিবার উরফি ইন্সটাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন। ছবিতে উরফির নিম্নাংশে রয়েছে গ্রে রঙের কার্গো। কিন্তু তাঁর দুই স্তন আবৃত রয়েছে গোলাপি রঙের গোলাপের পাপড়ি দিয়ে। অনাবৃত রয়েছে উরফির শরীরের অধিকাংশ। হালকা মেকআপ করেছেন উরফি। হালকা গোলাপি রঙের আইশ‍্যাডোর ছোঁয়া রয়েছে তাঁর চোখে। ঠোঁট রাঙিয়েছেন ন্যুড পিঙ্ক শেডের লিপস্টিকে। চুলে বেঁধেছেন পনিটেল। কানে পরেছেন স্টোন স্টাডেড সার্কল ইয়ারিং। নৈসর্গিক প্রাকৃতিক সৌন্দর্যের মাঝে সারা গায়ে সূর্যের আলো মেখে ছবি তুলেছেন উরফি। ছবি শেয়ার করে তিনি লিখেছেন কোনো ইচ্ছা প্রকাশ করতে। তার সাথেই তিনি জুড়েছেন গোলাপি রঙের গোলাপফুলের ইমোজি।

উরফির এই ছবি দেখে নেটিজেনদের একাংশ লিখেছেন, আল্লাহ উরফিকে ক্ষমা করবেন না। একজন লিখেছেন, উরফি তাঁর বাগানের ফুল চুরি করে তা দিয়ে নিজেকে সাজিয়েছেন। সাম্প্রতিক কালে মুক্তি পেয়েছে উরফি অভিনীত মিউজিক ভিডিও ‘দুরিয়াঁ’ যা এক ঘন্টার মধ্যেই ছাড়িয়ে গিয়েছে দুই লক্ষের বেশি ভিউ।

বর্তমানে উরফি কাজ করছেন বলিউডের সেলিব্রিটি ফ্যাশন ডিজাইনার আবু জানি সন্দীপ খোসলা (Abu Jani Sandip Khosla)-র ব্র্যান্ড মডেল হিসাবে। এছাড়াও আনাইতা শ্রফ আদাজানিয়া (Anaita Shroff Adajania)-র সাথেও কাজ করছেন তিনি। ‘ডার্টি’ ম্যাগাজিনের কভার পেজে দেখা গিয়েছে উরফিকে।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

Related Articles