Deepika Goyal: পার্লারে গিয়ে পাঁচ লক্ষ টাকা খরচ করলেন দীপিকা!

কিছুদিন আগে নিজের জীবনের ব্যক্তিগত ঘটনার কথা বলে খবরের শিরোনাম দখল করেছিলেন দীপিকা সিং গোয়েল (Deepika Singh Goyal)। নিম্ন মধ্যবিত্ত পরিবারের মেয়ে দীপিকা একসময় অর্থাভাবে নামী স্কুল ছেড়ে ভর্তি হয়েছিলেন…

Nilanjana Pande

কিছুদিন আগে নিজের জীবনের ব্যক্তিগত ঘটনার কথা বলে খবরের শিরোনাম দখল করেছিলেন দীপিকা সিং গোয়েল (Deepika Singh Goyal)। নিম্ন মধ্যবিত্ত পরিবারের মেয়ে দীপিকা একসময় অর্থাভাবে নামী স্কুল ছেড়ে ভর্তি হয়েছিলেন সাধারণ স্কুলে। সেই দিন থেকে তাঁর উচ্চাকাঙ্খা তৈরি হয়েছিল যার ফলে তিনি হয়ে ওঠেন মুম্বই টেলিভিশনের নামী নায়িকা। তবে মাঝে মাঝেই হালকা মুডে থাকতে পছন্দ করেন দীপিকা। সম্প্রতি একটি মজাদার ইন্সটাগ্রাম রিল শেয়ার করলেন তিনি।

দীপিকার শেয়ার করা ইন্সটাগ্রাম রিলে দেখা যাচ্ছে, তাঁর স্বামী রোহিত রাজ গোয়েল (Rohit Raj Goyal) মদ্যপান করে পড়ে আছেন। তাঁর সামনে ফেলে রাখা মদের বোতল হাতে তুলে নিয়ে দীপিকা বলেন, রোহিতের লজ্জা করে না মদের পিছনে এত টাকা খরচ করতে! তখন রোহিত বলেন, দীপিকাও তো বিউটি পার্লার গিয়ে পাঁচ লক্ষ টাকা খরচ করে এসেছেন। দীপিকা বলেন, রোহিতের চোখে যাতে তাঁকে সুন্দর লাগে, তাই তিনি ওই টাকা খরচ করেছিলেন। এরপর রোহিত বলেন, দীপিকাকে যাতে তাঁর চোখে দেখতে সুন্দর লাগে, তাই তিনিও মদ্যপান করেছেন। এই কথা শুনে দীপিকা কান্নায় ভেঙে পড়েন। ব্যাকগ্রাউন্ডে বেজে ওঠে ‘কেয়া কহে দিয়া’ গানটি। অবশ্যই এটি একটি মজাদার ভিডিও।

অভিনেত্রী কণিকা মাহেশ্বরী (Kanika Maheshwari) লিখেছেন, রোহিতের এত বড় সাহস! নেটিজেনদেরও পছন্দ হয়েছে দীপিকার ভিডিওটি। জনপ্রিয় সিরিয়াল ‘দিয়া অউর বাতি হাম’-এর মাধ্যমে পরিচিতি লাভ করেছিলেন দীপিকা। তবে গত দুই বছর ধরে দীপিকাকে সিরিয়ালে অভিনয় করতে দেখা যাচ্ছে না। দীপিকা জানিয়েছেন, একটানা পাঁচ বছর ধরে সিরিয়ালে অভিনয়ের কারণে তাঁর শারীরিক সমস্যা দেখা দিয়েছিল। ফলে দীপিকা আপাতত সিরিয়ালে অভিনয় করতে চাইছেন না।

বর্তমানে বেশ কয়েকটি ওয়েব সিরিজে অভিনয় করছেন দীপিকা। এছাড়াও বলিউডে বড় পর্দায় ডেবিউ করতে চলেছেন তিনি। এই ফিল্মের চিত্রনাট্য লিখছেন রোহিত।