Hoop PlusTollywood

Paayel Sarkar: বামন যুবকের প্রেমে হাবুডুবু খাচ্ছেন পায়েল, প্রেম দিবসে ফাঁস করলেন অভিনেত্রী নিজেই

তৃতীয় শতাব্দীর রোমান সাধক সেন্ট ভ্যালেন্টাইনকে সম্মান জানানোই ছিল এই বিশেষ দিনের উপলক্ষ্য। এখন তা ভালোবাসার দিবস হিসাবেই খ্যাতি পায়। অবশ্য এই ভালোবাসা আজকাল সমাজই বিচার করে। জাতি, ধর্ম, বর্ণ, উচ্চতা, ফিগার সমস্তটা দেখেই নাকি ভালোবাসা আসে। আর এই প্রেম নীতিতেই আরোপ লাগাতে বড়পর্দায় হাজির হচ্ছেন পায়েল সরকার।

অতিসম্প্রতি একটি বিয়ের ছবি পোস্ট করেছেন পায়েল। সোশ্যাল মিডিয়ার এই ছবিটি আসলে একটি সিনেমার। নাম ‘কুলপি’। ছবিটিতে দেখা যাচ্ছে পায়েলের কোলে উঠেছেন তাঁর স্বামী প্রত্যয় ঘোষ। আসলে প্রত্যয় হলো বাস্তবেও বামন। তাঁর বড়পর্দায় এই প্রথম পদার্পণ। পায়েল বহুদিন পর বড়পর্দায় পা রাখছেন এই প্রত্যয় ঘোষের হাত ধরেই। শোনা যাচ্ছে, এই সিনেমাটি বডি শেমিং-এর বিরুদ্ধেও বার্তা নিয়ে হাজির হচ্ছে।

‘কুলপি’র বিশেষ লুক পোস্ট করে পায়েল লিখেছেন, “ যদি এভাবেও ভালোবাসা ভালোবেসে যায় তবে সার্থক ভালোবাসার দিন ১৪ ই ফেব্রুয়ারি।” ভালোবাসা বা প্রেম যে শুধু রূপেই সম্ভব নয়, এই প্রেক্ষাপটে প্রতিবাদের কাহিনী নিয়েই তৈরি হয়েছে ‘কুলপি’। দর্শকও বেশ পছন্দ করেছেন ছবিটি। ভিন্ন স্বাদের ছবিতে পায়েলকে দেখার জন্য উদ্বিগ্ন সবাই, “আমরা বসে আছি তোমাকে দেখার জন্য পায়েল দি।”

 

View this post on Instagram

 

A post shared by Paayel Sarkar (@paayelsarkar)

গতবছরেই পরিচালক বর্ষালী চট্টোপাধ্যায়ের এই ছবির ফার্স্ট কুক শেয়ার করেছিলেন পায়েল। ক্যাপশনে লিখেছিলেন, “ ভালোবাসা বেঁচে থাক গল্প পেরিয়ে সমাজে কুলপির হাত ধরে এগিয়ে নিয়ে যায় ভালবাসার দৃষ্টান্ত তৈরিতে”। ক্যাপশনটা বেশ মন কেড়েছিল দর্শকের। পায়েল জানিয়েও দিয়েছিলেন, ২০২২ সালে আসতে চলেছে এই সিনেমাটি। সেখান থেকেই সিনেমা সোহাগীদের অপেক্ষা শুরু। অনুরাগীদের উচ্ছ্বাস দেখে বেশ বোঝা যাচ্ছে, সিনেমাটির মুক্তি বেশ ধুন্ধুমার হতে চলেছে।

 

View this post on Instagram

 

A post shared by Paayel Sarkar (@paayelsarkar)

whatsapp logo