whatsapp channel

শেষ হচ্ছে রাণীমার যাত্রা, ‘করুণাময়ী রানী রাসমণি’-এর ইউনিটে চলছে মন খারাপের আবহ

সম্পূর্ণ হতে চলল ‘করুণাময়ী রানী রাসমণি’-র জীবনচক্র। রানীমা চলে যাবেন এবার তাঁর মা ভবতারিণীর কাছে। এর মধ্যেই ‘করুণাময়ী রানী রাসমণি’-র ইউনিটে চলছে মন খারাপের আবহ। তবে জীবন কারও জন্য থেমে…

Avatar

HoopHaap Digital Media

সম্পূর্ণ হতে চলল ‘করুণাময়ী রানী রাসমণি’-র জীবনচক্র। রানীমা চলে যাবেন এবার তাঁর মা ভবতারিণীর কাছে। এর মধ্যেই ‘করুণাময়ী রানী রাসমণি’-র ইউনিটে চলছে মন খারাপের আবহ। তবে জীবন কারও জন্য থেমে থাকে না। সেযুগেও রানীমার জন্য জীবন থেমে ছিল না। ফলে এযুগেও বন্ধ হবে না ধারাবাহিকটি। কিন্তু থাকবেন না রানীমা ওরফে দিতিপ্রিয়া (Ditipriya Roy)।

‘করুণাময়ী রানী রাসমণি’-তে রানীমার তিরোধান দিন কয়েকের মধ্যেই দেখানো হবে। কিন্তু তার আগেই শুটিংয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। ধারাবাহিকে রানীমার মৃত্যু মানেই দিতিপ্রিয়ারও ট্র‍্যাক শেষ হয়ে যাচ্ছে। ফলে সেটে আর আসবেন না দিতিপ্রিয়া। এই কারণেই দিতিপ্রিয়ার জন্য মন খারাপ করছে বহু কলাকূশলীদের।

পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাস (Rajendra prasad das) বললেন, দিতিপ্রিয়া তাঁদের কাছেই ছোট থেকে বড় হয়েছেন। ফলে তাঁকে ছাড়া সেট ফাঁকা মনে হবে। দিতিপ্রিয়া থাকবেন না মন খারাপ তাঁর পর্দার মেয়ে-জামাই, নাতি-নাতনীদের। কিন্তু দিতিপ্রিয়া এখনও প্রথম দিনের মতোই ক্যামেরায় প্রাণবন্ত বলে জানিয়েছেন পর্ব পরিচালক অনির্বাণ মুখোপাধ্যায় (Anirban mukherjee)।

17 ই জুন চার বছর পূর্ণ করল ‘করুণাময়ী রানী রাসমণি’। লকডাউনের সময়টুকু ছাড়া টিআরপি চার্টেও ‘করুণাময়ী রানী রাসমণি’-র রেটিং ছিল যথেষ্ট ভালো। বলা ভালো, দিতিপ্রিয়ার জন্যই ধারাবাহিকের রেটিং ভালো থাকত। অনির্বাণের মতে,টানা চার বছর অভিনয় করে দিতিপ্রিয়া এখন অনেকটাই পরিণত।

অপরদিকে লকডাউন উঠতেই দিতিপ্রিয়া চলে এসেছেন সেটে। চুপচাপ বসে মোবাইল ঘাঁটলেও বোঝা যাচ্ছে, তাঁরও মন ভালো নেই। এর আগে দিতিপ্রিয়াও বলেছিলেন, নির্মম বাস্তবকে মেনে তাঁকেও তাঁর ‘দ্বিতীয় বাড়ি’ ছাড়তে হবে। তবে শোনা যাচ্ছে, একটানা শুটিংয়ের পর দিতিপ্রিয়া একটু বিরতি নিতে চান।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media