Hoop PlusRegional

Mahiya Mahi: ছেলে হবে নাকি মেয়ে! আগেভাগেই জানিয়ে দিলেন গর্ভবতী মাহিয়া মাহি

শুধু বলিউডে যে গুড নিউজের ছড়াছড়ি এমনটা নয়, বাংলাদেশে অভিনেত্রীদের কোল জুড়েও আসছে ছানা পোনা।কিছুদিন আগে মা হলেন পরীমণি। এবার, মা হতে চলেছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি (Mahiya Mahi)। সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে ভক্তদের এই সুখবর দেন অভিনেত্রী নিজেই। বর্তমানে, অভিনেত্রী দুই মাসের অন্তঃসত্বা। বাড়ির কেউ চায়নি এখনই তিনি জানান এই খবরটি, কিন্তু আনন্দে আত্মহারা মাহিয়া ইতিমধ্যেই সকলকে জানিয়ে দিয়েছেন যে তিনি সন্তানসম্ভবা। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেই খুশির খবর ভাগ করে নেন, এবং সেই দিনটি ছিল অভিনেত্রীর দ্বিতীয় বিবাহবার্ষিকী।

শুধুই যে গুড নিউজ শেয়ার করেছেন এমনটা নয়, নিজের ইচ্ছার কথা সকলকে বলে চমকে দিয়েছেন। ছবির প্রচারে বেরিয়ে সংবাদমাধ্যমের মুখোমুখি হলে মাহিয়া বলেন,‘আমার যদি মেয়ে হয় তাহলে নাম রাখব ফারিশতা। আর ছেলে হলে এখনো নাম ঠিক করিনি। কারণ আমি জানি আমার মেয়েই হবে। ইনশাআল্লাহ!’

প্রসঙ্গত, মাহিয়ার বর্তমান স্বামীর নাম বিখ্যাত ব্যবসায়ী তথা রাজনীতিবিদ কামরুজ্জামান সরকার রাকিব।এর আগে মাহমুদ পারভেজ অপুর সঙ্গে মাহিয়া বিয়ে করেছিলেন। বর্তমানে, কামরুজ্জামান সরকার রাকিবের সন্তানের মা হতে চলেছেন।

উল্লেখ্য, ২০১২ সালে ‘ভালোবাসার রং’ ছবির মাধ্যমে অভিনয় জগতে পা রাখেন মাহি। এবং, মাহিয়া শুধু মাত্র বাংলাদেশের অভিনেত্রী নন, টলিউডে তার ভালো যাতায়াত আছে। ২০১৫ সালে “রোমিও বনাম জুলিয়েট” ছবির মাধ্যমে টলিউডে অভিষেক ঘটে তার। ওই একই বছর “অগ্নির” দ্বিতীয় পার্ট “অগ্নি ২” চলচ্চিত্রটি ভারত-বাংলাদেশ যৌথ প্রযোজনায় নির্মিত হয়, যেখানে অভিনয় করেন।

whatsapp logo