Hoop PlusTollywood

Dev: ‘প্রজাপতি’-র সাফল্যের পরই সুখবর দিলেন দেব!

টলিউডের অন্যতম সফল অভিনেতা দেব (Dev) ওরফে দীপক অধিকারী। কেরিয়ারের শুরুটা বাণিজ্যিক ছবির নায়ক হিসেবে করলেও বর্তমানে নিজেকে নানা গবেষণামূলক চরিত্রে উপস্থাপিত করে দর্শকদের মধ্যে সাড়া ফেলেছেন টলিউডের এই অভিনেতা। তিনি যেমন ‘চাঁদের পাহাড়’ ছবিতে সাহসী বাঙালি যুবক শংকরের চরিত্রে নিজেকে উজাড় করেছেন, তেমনই আবার ‘গোলন্দাজ’ ছবিতে ফুটবলারের চরিত্রে নিজেকে বসিয়েছেন। আবার অভিনেতা ‘কিশমিশ’ এবং ‘প্রজাপতি’র মতো ছবিতেও নিজের মিষ্টতা তুলে ধরেছেন। তবে এবার নতুন ঘোষণা করলেন অভিনেতা।

ইতিমধ্যে টলি ইন্ডাস্ট্রিতে ১৭ বছর পূর্ণ করেছেন অভিনেতা। আর এই দীর্ঘ সময়কাল পরে নিজে এবার নিলেন এক সাহসী পদক্ষেপ। নতুন বছরের শুরুতেই দর্শকদের বড়সড় চমক দিলেন তিনি। আবির চট্টোপাধ্যায়, অনির্বান ভট্টাচার্য-র পর এবার ব্যোমকেশের চরিত্রে দেখা যাবে অভিনেতা দেবকে। আজ্ঞে হ্যাঁ, ঠিকই শুনেছেন। এবার গোয়েন্দা চরিত্রে নিজেকে উপস্থাপন করবেন তিনি। আর এবার নিজেই সেই ঘোষণা করলেন অভিনেতা দেব।

নিজের টুইটার হ্যান্ডেল থেকে একটি পোস্ট করেন অভিনেতা। আর এই পোস্টেই এই সুখবর দিলেন তিনি। তিনি সোশ্যাল মিডিয়ায় লেখেন, ‘ইন্ডাস্ট্রিতে সাতেরো বছর পূর্ণ করে ফেললাম…. ঘোষণা করছি অভিনেতা হিসাবে আমার পরবর্তী ছবির। ‘ব্যোমকেশ দূর্গ রহস্য’ প্রযোজনায় দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্স এবং শ্যাডো ফিল্মস। আপনাদের সবার আর্শীবাদ সঙ্গে চাই। কাস্ট অ্যান্ড ক্রু এবং পরিচালকের ঘোষণা করব শিগগির’। আর তার এই পোস্টকে ঘিরে চরম উত্তেজনা ছড়িয়ে পড়ল ভক্তদের মধ্যে।

প্রসঙ্গত, ব্যোমকেশ বক্সি হল সাহিত্যিক শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের রক অন্যন্য গোয়েন্দা চরিত্রের সৃষ্টি। ইতিমধ্যে এই গল্পকে নানাভাবে নানা উপায়ে উপস্থাপন করা হয়েছে। বেতার থেকে টেলিভিশন, এমনকি বড় পর্দা ও ওয়েব সিরিজেও দেখানো হয়েছে ব্যোমকেশের গল্প। ইতিমধ্যে আবির চট্টোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায়, সুশান্ত সিং রাজপুত, অনির্বান ভট্টাচার্য সহ একাধিক অভিনেতা এই চরিত্রের রূপায়ণ করেছেন। এবার এই তালিকায় নাম উঠছে দেবের।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা