whatsapp channel

Rahul-Prity: পরকীয়ার রটনার মাঝেই খুশির হাওয়া, খুদে সদস্য আসতে চলেছে রাহুল-প্রীতির পরিবারে

বড় সুখবর রাহুল মজুমদার (Rahul Mazumdar) এবং প্রীতি বিশ্বাসের (Prity Biswas) সংসারে। পরিবারে নতুন অতিথি আসতে চলেছে তাঁদের। অন্তঃসত্ত্বা অভিনেত্রী প্রীতি। গত বছর রাহুলের বিরুদ্ধে উঠেছিল পরকীয়ার অভিযোগ। তবে সেসব…

Avatar

Nirajana Nag

বড় সুখবর রাহুল মজুমদার (Rahul Mazumdar) এবং প্রীতি বিশ্বাসের (Prity Biswas) সংসারে। পরিবারে নতুন অতিথি আসতে চলেছে তাঁদের। অন্তঃসত্ত্বা অভিনেত্রী প্রীতি। গত বছর রাহুলের বিরুদ্ধে উঠেছিল পরকীয়ার অভিযোগ। তবে সেসব অভিযোগ ফুৎকারে উড়িয়ে রাহুলের পাশেই পাওয়া গিয়েছিল প্রীতিকে। এমনকি কিছুদিন আগেও সেলিব্রিটি ক্রিকেট লিগে রাহুলের পাশেই দেখা মিলেছিল প্রীতির। তারপরেই এল এই সুখবর।

জানা গিয়েছে, বর্তমানে চার মাসের অন্তঃসত্ত্বা প্রীতি। দীর্ঘদিন হয়ে গেল কোনো সিরিয়ালে দেখা যায় না তাঁকে। এখন জানা গিয়েছে, অন্তঃসত্ত্বা হওয়ার কারণেই আপাতত কাজ থেকে বিরতি নিয়েছেন তিনি। বাড়ির বড়দের পরামর্শ মতো বিশ্রামে রয়েছেন প্রীতি। সংবাদ মাধ্যমকে অভিনেত্রী জানান, এই সময়টা বেশ ভালো কাটছে তাঁর। জীবনের এই সুন্দর সময়টাকে তারিয়ে তারিয়ে উপভোগ করছেন তিনি।

Rahul-Prity: পরকীয়ার রটনার মাঝেই খুশির হাওয়া, খুদে সদস্য আসতে চলেছে রাহুল-প্রীতির পরিবারে

প্রীতি আরো বলেন, শারীরিক কষ্ট একটু রয়েছে। তবে তাঁর মনে হয়, মা হওয়ার আনন্দের কাছে এটা কিছুই নয়। শরীর খারাপ লাগলে তাঁর মনে হয়, তাঁর কষ্ট হলেও সন্তান যেন ভালো ভাবে জন্ম নয়। সুস্থ সন্তানই এখন কাম্য তাঁর। মা হওয়ার আনন্দ ভাষায় প্রকাশ করতে পারবেন না, এমনটাই মন্তব্য করেন প্রীতি। এই মুহূর্তে প্রীতি কাজ থেকে বিরতি নিলেও রাহুল কাজ করছেন ‘হরগৌরী পাইস হোটেল’ সিরিয়ালে। প্রীতি জানান, এখন দিন একাই কাটে তাঁর। মা খাবার পাঠান আর শ্বশুরবাড়িতে যান সপ্তাহে দুদিন করে।

অভিনেত্রী বলেন, রাহুল খুব শিশুসুলভ। ভাবতেই পারছেন না যে নিজে বাবা হবেন। এই সময়ে অনেক দায়িত্ব নিয়েছেন তিনি। সকালে চা করে দেওয়া থেকে সময় মতো ওষুধ খাওয়ানো, এমনকি এখন কিছু খাওয়ার ক্রেভিংস হলেও সেটা জোগাড় করে দিচ্ছেন রাহুল। গত বছর হঠাৎ রটে গিয়েছিল, নিজের সহ অভিনেত্রীর সঙ্গে নাকি পরকীয়ার জড়িয়ে পড়েছেন রাহুল। এমনকি এও শোনা গিয়েছিল, এর জন্য নাকি ভাঙতে বসেছে তাঁদের বিয়ে। তবে সে সময় কোনো মন্তব্য করতে চাননি প্রীতি। জানিয়েছিলেন তাঁর শরীর খারাপ। অবশেষে প্রিয় জুটির এমন সুখবরে খুশির আমেজ অনুরাগী মহলেও।

Avatar

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই