Bengali SerialHoop Plus

Trina Saha: নায়িকা নয়, এবার পার্শ্ব চরিত্রে তৃণা?

কোনো ধারাবাহিক কি কখনও কোনো অভিনেতা অথবা অভিনেত্রীর ভাগ্য নির্ধারণ করতে পারে? বোধ হয় নয়। তবে বর্তমান সময়ে দাঁড়িয়ে সবই সম্ভব। তৃণা সাহা (Trina Saha) ও কৌশিক (Koushik Roy) অভিনীত ধারাবাহিক ‘খড়কুটো’ ছিল যথেষ্ট জনপ্রিয়। ‘খড়কুটো’-য় তৃণার চরিত্রের নাম ছিল গুনগুন ও কৌশিক অভিনীত চরিত্রের নাম ছিল সৌজন্য। অনুরাগীদের একাংশ এই চরিত্র দুটিকে একসাথে নাম দিয়েছিলেন ‘সৌগুন’। ‘খড়কুটো’-র অত্যন্ত জনপ্রিয় সৌগুনকে ধারাবাহিকটি অফ এয়ার হওয়ার পরও ছোট পর্দায় আবারও ফেরত চেয়েছিলেন দর্শকরা। তাঁরা ফেরত এসেছিলেন অন্য নামে, ‘বালিঝড়’ ধারাবাহিকে। কিন্তু সম্প্রচার শুরুর মাত্র দুই মাসের মধ্যেই যাত্রাপথে ইতি টানে ‘বালিঝড়’। তৃণা ও কৌশিকের জুটি রক্ষা করতে পারেনি এই ধারাবাহিককে।

সাম্প্রতিক সাক্ষাৎকারে তৃণা জানিয়েছিলেন, তাঁর হাতে ‘বালিঝড়’-এর পর আপাতত কোনো কাজ নেই। কিন্তু স্টুডিওপাড়ার অন্দরের গুঞ্জন বলছে অন্য কথা। নায়িকা নয়, বরং একটি জনপ্রিয় ধারাবাহিকের পার্শ্ব চরিত্রে দেখা যেতে পারে তৃণাকে। ধারাবাহিকের নাম ‘এক্কা দোক্কা’। এই ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে চলেছেন তৃণা। ‘এক্কা দোক্কা’-র নায়িকা রাধিকার চরিত্রে অভিনয় করছেন সোনামণি সাহা (Sonamoni Saha)। এই চরিত্রে তাঁর জনপ্রিয়তাও যথেষ্ট। ফলে পার্শ্ব চরিত্র যে নায়িকার স্থান নিতে পারবেন না তা বলাই বাহুল্য।

বর্তমানে রাধিকা ও পোখরাজের জীবনে প্রবেশ ঘটেছে অনির্বাণের। এই চরিত্রে অভিনয় করছেন প্রতীক সেন (Pratik Sen)। কিন্তু চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায় (Leena Ganguly) এবার সৃষ্টি করতে চলেছেন চতুষ্কোণের। ফলে সম্ভবতঃ অনির্বাণের প্রেমিকা হিসাবে ‘এক্কা দোক্কা’-য় আসতে চলেছেন তৃণা।

এর আগে প্রতীক ও তৃণার জুটিকে দেখা গিয়েছিল ‘খোকাবাবু’ ধারাবাহিকে। গুঞ্জন সত্য হলে আবারও ছোট পর্দায় ফিরতে চলেছে এককালের এই বিখ্যাত জুটি।

whatsapp logo