whatsapp channel

Madhurima Basak: ‘মোহর’-এর ‘শ্রেষ্ঠা ম্যাম’ বিয়ের পিঁড়িতে! খলনায়িকার জীবনের নায়ক কে?

এইমুহুর্তে, বাংলা টেলিভিশনের দাপুটে খলনায়িকা হলেন মধুরিমা বসাক। 'মোহর' ও 'শ্রীময়ী' ধারাবাহিকে এই মুহূর্তে খলনায়িকার পাঠ করছেন মধুরিমা। ইতিমধ্যে, মধুরিমা সৃজিতের ‘এক্স=প্রেম’ ছবির নায়িকা। শুধু ছোট পর্দা নয়, ইতিমধ্যে বড়…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

এইমুহুর্তে, বাংলা টেলিভিশনের দাপুটে খলনায়িকা হলেন মধুরিমা বসাক। ‘মোহর’ ও ‘শ্রীময়ী’ ধারাবাহিকে এই মুহূর্তে খলনায়িকার পাঠ করছেন মধুরিমা। ইতিমধ্যে, মধুরিমা সৃজিতের ‘এক্স=প্রেম’ ছবির নায়িকা। শুধু ছোট পর্দা নয়, ইতিমধ্যে বড় পর্দাতেও বাজিমাৎ করেছেন মধুরিমা। নুসরত আবির অভিনীত মুক্তিপ্রাপ্ত ‘ডিকশনারি’ ছবিতে নতুন বউয়ের চরিত্রে অভিনয় করেছেন মধুরিমা। এবারে বাস্তব জীবনে বিয়ের পিড়িতে বসতে চলেছেন তিনি।

Advertisements

ভাবছেন পাত্র কে? না অভিনেত্রীর হবু বর টলিউড ইন্ডাস্ট্রির কেউ নন, তবে হবু বরকে নিয়ে এখনই মুখ খুলতে না-রাজ মধুরিমা। সূত্রের খবর, দুই পরিবারের মধ্যে বিয়ের পাকা কথাও হয়ে গিয়েছে। তাহলে বিয়ে কবে করছেন?

Advertisements

এই বিয়ে নিয়ে একটা সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, ‘আগামী বছরেই বিয়ের পরিকল্পনা ছিল। কিন্তু এই মুহূর্তে আমার বাবা খুব অসুস্থ। তাই এখনই এ সব নিয়ে ভাবছি না।’ নবদ্বীপের মেয়ে মধুরিমা, ওখান থেকে উচ্চ-মাধ্যমিক পাশ করেন। এরপর পড়তে আসেন কলকাতায়। বাগবাজার উইমেন্স কলেজ থেকে ভুগোল নিয়ে স্নাতকোত্তর পাশ করেন। অর্থাৎ, অভিনয়ের পাশাপাশি পড়াশুনোতেও বেশ দক্ষ তিনি।

Advertisements

Advertisements

মধুরিমা কলেজে পড়া কালীন হোস্টেলে থাকতেন। তখন বন্ধুরা তাকে মডেলিং করার খুব উৎসাহ দিতেন। তখন একটা বিউটি পেজেন্ট ট্রাই করেন। কিন্তু, তখন তার মনে হয়েছিল, মডেলিংটা আমার দ্বারা হবে না। বরং অভিনয়টাই ভাল। এভাবেই অভিনয় জগতে আসা মধুরিমার।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media