whatsapp channel

Madhumita Sarcar: স্বল্প পোশাকে ধরা দিলেন মধুমিতা সরকার, ছবি দেখে রাতের ঘুম উড়ল নেটিজেনদের

টলিউডের অন্যতম জনপ্রিয় মুখ মধুমিতা সরকার, সোশ্যাল মিডিয়ায় তিনি নানাভাবেই ভক্তদের কাছে আবির্ভাব হন। সব সময় কিন্তু তার প্রতিটি অবতারই থাকে বেশ হট লুকে। তিনি তার অসাধারণ সৌন্দর্যে তার অনুরাগীদের…

Shreya Chatterjee

Shreya Chatterjee

Advertisements
Advertisements

টলিউডের অন্যতম জনপ্রিয় মুখ মধুমিতা সরকার, সোশ্যাল মিডিয়ায় তিনি নানাভাবেই ভক্তদের কাছে আবির্ভাব হন। সব সময় কিন্তু তার প্রতিটি অবতারই থাকে বেশ হট লুকে। তিনি তার অসাধারণ সৌন্দর্যে তার অনুরাগীদের একেবারে হাতের মুঠোয় করে রেখেছেন, এক একটা ছবি তিনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পোস্ট করেন, পুরুষ ভক্তদের বেশ ঘায়েল হয়, তার সৌন্দর্যের নিরিখে। শরীর থেকে চুঁইয়ে পড়ছে উষ্ণতা।

Advertisements

আবারো হট অবতারের ধরা দিলেন, মধুমিতা সরকার instagram এ তিনি একটি ছবি পোস্ট করেছেন, যেখানে দেখা যাচ্ছে একটি বিকিনি পড়েছেন। তবে শুধু এবার এই প্রথমবার নয়, এর আগেও কিন্তু সোশ্যাল মিডিয়ার নানান মাধ্যম যেমন facebook রিলস এছাড়াও অনেক কিছুতেই তিনি হট অবতারে এসে সব মানুষের চোখ একেবারে কপালে তুলে দিয়েছেন।

Advertisements

তিনি কিলার পোজে ভিডিও ঘুম উডিয়েছে নেটিজেনদের।এই পোশাকের সঙ্গে মধুমিতা চোখের চাউনি, তার ভক্তদের রাতের ঘুম কেড়ে নিয়েছে, এই কথা বলাই বাহুল্য। খোলা চুলে তাকে ভীষণ সুন্দর দেখতে লাগছে, খোলা চুলে উপচে পড়ছে যৌবন। মধুমিতার শরীরের নেশায় চোখ সরাতে পারছেন না কেউই। শুধুমাত্র অভিনয় নয়, অভিনয়ের পাশাপাশি মধুমিতা ট্রেন্ডিং রিলসে ভিডিও তৈরি করেন।

Advertisements

সর্বদা চর্চায় থাকেন মধুমিতা সরকার, বিয়ে, প্রেম, বিবাহ বিচ্ছেদ নানা কারণেই তিনি বেশ শিরোনামে চলে আসেন। লাস্যময়ী শরীরে প্রতিনিয়তই তিনি ফটোশুট করছেন। পর্দার পাখি থেকে এই সেই মেয়েটি কিভাবে এতটা লাস্যময়ী হয়ে উঠবে, তা কিন্তু অনেকেই বুঝতে পারেননি, আপাতত সোশ্যাল মিডিয়ার হার্টথ্রব মধুমিতা সরকার। দেরি না করে চটপট দেখে ফেলুন মধুমিতার সরকারের কিছু ছবি :

Advertisements

whatsapp logo
Advertisements
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক