Hoop PlusTollywood

Nusrat Jahan: কালো ব্রা পরে জনসমক্ষে সাংসদ নুসরত! শালীনতা নিয়ে প্রশ্ন নেটিজেনদের

টলিউডের বিতর্কিত নায়িকাদের মধ্যে অন্যতম হলেন নুসরত জাহান (Nusrat Jahan)। ফিল্মি কেরিয়ার মসৃন হলেও তার ব্যক্তিগত জীবন ও রাজনৈতিক জীবন নিয়ে প্রায়ই সমালোচনার কেন্দ্রবিন্দুতে উঠে আসে নুসরতের নাম। তবে সবটা সামলে নিজের মতোই স্বাধীনচেতা হয়ে বাঁচতে ভালোবাসেন এই অভিনেত্রী। তবে এবার নতুন এক বিতর্কে জড়িয়ে পড়লেন এই তারকা সাংসদ।

ব্যক্তিগত জীবন নয়, এবার পোশাক নিয়ে নুসরতকে ঘিরে উঠল নতুন এক সমালোচনার ঝড়। সমালোচনার সূত্রপাত একটি ইনস্টাগ্রাম রিলস ভিডিওকে ঘিরে। সম্প্রতি নিজের ইন্সটা হ্যান্ডেল থেকে একটি ভিডিও পোস্ট করেন অভিনেত্রী নুসরত জাহান। এই ভিডিওতে নুসরতকে দেখা গেছে খোলামেলা পোশাকে। ভিডিওতে বোতাম খোলা ডেনিম জ্যাকেটের সঙ্গে ডেনিম প্যান্ট পরেছেন অভিনেত্রী। তবে আসল রহস্য লুকিয়ে খোলা বোতামের ফাঁকে। কারণ অন্তর্বাসে কালো রংয়ের ব্রা পরেছেন নুসরত। যে ব্রায়ের ফাঁকে স্পষ্ট হয়েছে মসৃন বক্ষবিভাজিকা। জ্যাকেটের ফাঁকে দেখা গিয়েছে উন্মুক্ত নাভিও। ভিডিওর পরতে পরতে ধরা পড়েছে নুসরতের সেক্সি ফিগার। নেপথ্যে বাজছে ‘জেড়া নেশা’ গানটি।

আর এই রিলসকে ঘিরেই তৈরি হয়েছে নতুন বিতর্ক। নানারকম মন্তব্যে সরগরম হয়েছে কমেন্ট বক্স। অভিনেত্রী হওয়ার পাশাপাশি নুসরত যে একজন সাংসদ, সেকথা হয়তো তাকে মনে করিয়ে দিতে চেয়েছেন কেউ কেউ। তাই মন্তব্য করে কেউ লিখেছেন, ‘আপনি একজন সাংসদ হিসেবে কলঙ্ক’; কেউ আবার লিখেছেন, ‘বসিরহাটের রাস্তাঘাট একদমই ঠিক নেই, একটু দেখুন’; কেউ আবার মজার ছলে বলেছেন, ‘পার্লামেন্ট ধসে যাচ্ছে তো’; আবার কেউ বলেছেন, ‘আর এনার থেকে দেশের কাজ আশা করি আমরা’।

তবে এই প্রসঙ্গে এখনো নিজে কিছুই বলেন নি নুসরত। তিনি যে এসব বিতর্কে বিশেষ আমল দেন না, তা আগেও দেখা গেছে নানা বিতর্কে। এদিকে আগামীতে একাধিক ছবি রয়েছে নুসরতের ঝুলিতে। ‘জয় কালী কলকাত্তেওয়ালী’ ছাড়াও যশ দাশগুপ্তের সঙ্গে দুটি ছবিতে অভিনয় করার কথা রয়েছে তাঁর।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা