Bengali SerialHoop Plus

Bengali Serial: নতুনের আগমনে কপাল পুড়ল সকলের প্রিয় এই সিরিয়ালের

বছরের শুরুতেই একাধিক নতুন ধারাবাহিকের সঙ্গে পরিচিতি ঘটেছে বাংলা ছোট পর্দার দর্শকদের। এর মাঝে অনেক ধারাবাহিক মন জয় করে নিয়েছে দর্শকদের, আবার অনেক মেগার গল্প ছুঁড়ে ফেলে দিয়েছেন দর্শক-জনার্দ্দন। আর এবার এক নতুন ধারাবাহিকের আগমনবার্তা এল মার্চের শুরুতেই। চলতি মাসের তৃতীয় সপ্তাহের শুরুতেই স্টার জলসার পর্দার আসছে নতুন ধারাবাহিক ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’। মাসখানেক আগে প্রোমো রিলিজ হয়েছিল, আর এবার ধারাবাহিকের সম্প্রচার শুরুর দিনক্ষণও ঘোষণা করা হল চ্যানেলের তরফে। কোন স্লটে জায়গা দেওয়া হচ্ছে নতুন এই ধারাবাহিকে? এর গল্পের প্রেক্ষাপটই বা কি? কাকে দেখা যাবে এই নতুন ধারাবাহিকে? এই প্রতিবেদনে রইল সমস্ত তথ্য।

জানা গেছে, আগামী ১৬ ই মার্চ থেকে স্টার জলসার পর্দায় মুক্তি পাবে নতুন ধারাবাহিক ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’। কয়েকমাস আগেই এনিমেটেড টিজার সামনে এসেছিল এই ধারাবাহিকের। এবার ঘোষিত হল নির্ঘন্ট। জানা গেছে, বিকেল সাড়ে ৬ টার স্লট দেওয়া হয়েছে নতুন এই ধারাবাহিককে। ফলে স্বাভাবিকভাবেই ‘আলতা ফড়িং’-এর জায়গা নেবে এই নতুন ধারাবাহিক। তবে চিন্তার বিষয় অন্য জায়গায়। কারণ ইতিমধ্যে এই স্লটে চলছে ‘খেলনা বাড়ি’ ধারাবাহিক, যা টিআরপি তালিকায় বর্তমানে সফলদের তালিকায়। তাই শুরুতেই এই জনপ্রিয় ধারাবাহিকের মুখোমুখি হয়ে কতটা দর্শকদের মন পাবে, তা প্রশ্নের মুখে।

তবে এই ধারাবাহিকের গল্প বর্তমান সময়ের পারিবারিক ড্রামা, ত্রিকোণ প্রেম, পরকীয়া সম্পর্ক থেকে বেরিয়ে এসে একটু অন্য ধাঁচের। কিছুটা পুরানো দিনের গল্প দিয়ে সাজানো হয়েছে এই ধারাবাহিক। স্বদেশী আন্দোলনের প্রেক্ষাপটে লেখা হয়েছে এই গল্প। প্রোমো দেখে তেমনটা আন্দাজ করাই যায়। কিন্তু এখানেও প্রশ্নের মুখে আগত এই মেগা। কারণ সাংসারিক কূটকাচালির বাইরে বেরিয়ে এসে অন্য ভাবধারার গল্প বাঙালি দর্শক সেভাবে গ্রহণ করেনা। তার জলজ্যান্ত উদাহরণ হল ‘লালকুঠি’, যা টিআরপি তালিকায় তেমন ‘হিট’ হয়নি।

তবে এই ধারাবাহিকে থাকছে বেশ কিছু চমক। তা অবশ্য এই মেগার কলাকুশলীদের নিয়েই। কারণ এতে কমলার চরিত্রে দেখা যাবে অয়না চট্টোপাধ্যায়কে, যিনি সারদামনির চরিত্রে অভিনয় করে শিশুশিল্পী হিসেবে বেশ জনপ্রিয়তা লাভ করেছিলেন। অন্যদিকে অভিনেতা সুকৃত সাহাকে প্রথমবার এই ধারাবাহিকেই টিভি পর্দায় দেখতে পাবেন দর্শকরা। তিনিঅভিনয় করবেন মানিক ওরফে পৃথ্বীরাজের চরিত্রে। ইতিমধ্যে এই অভিনেতা হইচই-এর ‘শ্রীকান্ত’ সিরিজে কাজ করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)