Bengali SerialHoop Plus

Pherari Mon: টাকার কাছে কি হেরে যাবে মেধা!

আবারও নতুন সিরিয়ালের ঘোষণা। তবে এবার দুই প্রতিদ্বন্দ্বী চ্যানেল স্টার জলসা ও জি বাংলায় নয়। নতুন সিরিয়াল সম্প্রচারিত হতে চলেছে কালার্স বাংলায়। এই সিরিয়ালের মাধ্যমে দীর্ঘ দুই বছর পরে ছোট পর্দায় ফিরছেন ‘ক্ষীরের পুতুল’-এর নায়িকা সুদীপ্তা রায় (Sudipta Ray)। নতুন সিরিয়ালের নাম ‘ফেরারি মন’।

ইতিমধ্যেই মহালয়ার দিন কালার্স বাংলার সোশ্যাল মিডিয়া পেজ থেকে ভাইরাল হয়েছে ‘ফেরারি মন’-এর ঝলক। ভাইরাল হওয়া প্রোমোতে দেখা যাচ্ছে, কলেজ ছাত্রী তুলসী দোকানে ফুল সরবরাহ করে অর্থ উপার্জন করে। সকলের সাথে তার সম্পর্ক যথেষ্ট ভালো। কিন্তু তার কলেজেই দিনের পর দিন একই ক্লাসে থেকে গুন্ডামি চালায় কলেজের ট্রাস্টির ছেলে। প্রতি বছর পড়াশোনা না করেই সেরা ছাত্রের পুরস্কার পাওয়া নায়কের পথে বাধা হয়ে দাঁড়ায় তুলসী। সেরা ছাত্রীর পুরস্কার পায় সে। কিন্তু তার হাত থেকে নায়ক সেই পুরস্কার কেড়ে নিতে গেলে তুলসী বলে, এই পুরস্কারের জন্য বাবার ক্ষমতা নয়, নিজের যোগ্যতা দরকার।

‘ফেরারি মন’-এর প্রোমো দেখে বোঝাই যাচ্ছে, রোম‍্যান্টিকতার পাশাপাশি সিরিয়ালে এবার স্থান পেতে চলেছে কলেজের রাজনীতিও। তুলসীর ভূমিকায় অভিনয় করছেন সুদীপ্তা। তাঁর বিপরীতে অভিনয় করছেন ‘জয় জগন্নাথ’ খ্যাত বিপুল পাত্র (Bipul Patra)। ‘ফেরারি মন’-এর মাধ্যমে আরও একবার ছোট পর্দায় ফিরতে চলেছেন জনপ্রিয় ইউটিউবার স্যান্ডি সাহা (Sandy Saha)।

‘ফেরারি মন’ কবে থেকে সম্প্রচারিত হবে তা জানা যায়নি। কিন্তু নতুন সিরিয়াল আসার অর্থ পুরানো সিরিয়াল শেষ হয়ে যায়। তবে এই বিষয়ে এখনও কিছুই জানা যায়নি।

 

View this post on Instagram

 

A post shared by Colors Bangla (@colorsbangla)

whatsapp logo