whatsapp channel

একমাত্র মেয়ে ও স্ত্রীর সঙ্গে বিবাহ বার্ষিকী পালন করলেন জনপ্রিয় অভিনেতা জিৎ

জিৎ ৷ টলিউডের হ্যান্ডসাম এই নায়কদের মধ্যে অন্যতম নাম। ২০০১ সালে রুপোলি পর্দাতে অভিনয় শুরু করেন। তাঁর অভিনীত মুক্তিপ্রাপ্ত তেলেগু এই ছবির নাম ছিল 'চাঁদু'। এই সিনেমায় এমন কিছু নাম…

Avatar

HoopHaap Digital Media

জিৎ ৷ টলিউডের হ্যান্ডসাম এই নায়কদের মধ্যে অন্যতম নাম। ২০০১ সালে রুপোলি পর্দাতে অভিনয় শুরু করেন। তাঁর অভিনীত মুক্তিপ্রাপ্ত তেলেগু এই ছবির নাম ছিল ‘চাঁদু’। এই সিনেমায় এমন কিছু নাম করতে পারেননি তিনি। এরপর বাংলাতে পরিচালক হারানাথ চক্রবর্তীর হাত ধরে ‘সাথী’ সিনেমা দিয়ে টলিউডে অভিষেক করেন এই হিরো। আর সাথী সিনেমা সেই সময় সুপার ডুপার হিট হয়। প্রথম ছবি থেকেই একেবারে মন জয় করে নিয়েছেন দর্শকদের। এরপর একের পর এক হিট সিনেমায় কাজ করেছেন জিৎ ৷

জিৎের অভিনয় কি শুধু কী দর্শকদের মন জয় করেছে। সাথে বক্স অফিসেও জিতের বাজিমাত হামেশাই লেগে থেকে ৷ যখনই জিৎ আসেন নতুন ছবি নিয়ে হইহই তো পড়েই  যায়। আর জিতের সিনেমা দেখার জন্য এক দল সিনেমা প্রেমী অপেক্ষা করে থাকেন। তাঁর অভিনীত সিনেমা গুলির মধ্যে হিট সিনেমা হল ‘জোশ’, ‘শত্রু’, ‘দুই পৃথিবী’, ‘ফাইটার’ ‘পাওয়ার’, ‘আওয়ারা’, ‘বচ্চন’, ‘১০০% লাভ’, ‘সুলতান দ্য সেভিয়ার’, ‘কৃষ্ণকান্তের উইল’। সব সিনেমাতেই নিজের অভিনয় দিয়ে হাজারো প্রশংসা কুড়িয়েছেন অভিনেত্রী।

২০১১ সালে এই হ্যান্ডসাম হিরো নিজের মনের মানুষ হিসেবে মোহনাকে বেছে নিয়ে বিয়ে করেছিলেন ২৫শে ফেব্রুয়ারী। জিৎ টলিউড ইন্ডাস্ট্রির নামী নায়ক হিসেবে পরিচিতি থাকলেও তবে সেভাবে মোহনার কোনও আলাদা পরিচয় ছিল না সেই সময়৷ মোহনা ছিলেন পেশায় এক স্কুলের শিক্ষিকা তাও আবার লখনউয়ের৷ প্রবাসী এই সুন্দরীকে নিজের জীবনসঙ্গী হিসেবে মনোনীত করেন জিৎ৷ মোহনা খুব সুন্দরী তিনিও, কোনও নায়িকার থেকে কম নন৷ তবে কোনও দিন রুপোলি পর্দার সামনে আসেননি তিনি৷ বাড়ির সব দায়িত্ব পাশাপাশি জিৎের সকল কাজে তাঁর পাশে থেকেছেন মোহনা।

বিয়ের বছর খানেক বাদে জিৎ-মোহনার জীবনে আসে তাদের ছোট্ট মেয়ে৷ মেয়ে আর স্ত্রীকে নিয়ে দিব্যি আছেন জিৎ। দেখতে দেখতে ১০ বছর পার করল তাঁদের দাম্পত্য জীবন৷ বেশ সুখের সংসার ছিল এই দম্পতির। এবারে নিজেদের ১০ বছরের বিবাহবার্ষিকি স্ত্রী আর মেয়ের সাথে একান্তে কাটালেন। আর সেই মিষ্টি মুহূর্ত নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করলেন। এই ভিডিয়োতে দেখা যাচ্ছে, একটি ঘরের টেবিল সুন্দর মোমবাতি আর গোলাপ ফুল দিয়ে সাজানো। দুজনে একসাথে ফলের জ্যুস খেতে খেতে চির্য়াস করছেন। মেয়ের সাথে পোজ দিলেন অভিনেত্রী। এরপর এই জুটিকে অনেকে শুভেচ্ছা জানালেন। নিমেষে ভাইরাল জিৎ আর মোহনার এই আদুরে মুহূর্ত।

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

Avatar