whatsapp channel

Apu-Bubly: একই সাথে কাজ শুরু অপু-বুবলির!

বর্তমানে বাংলাদেশ ফিল্ম ইন্ডাস্ট্রি যার গালভরা নাম ঢালিউডের পরিস্থিতি দেখে বাংলা সিরিয়ালের চিত্রনাট্যের থেকে কোনো অংশে কম মনে হবে না। দুর্গাপুজোর সময় থেকেই শুরু হয়েছিল শবনম খান বুবলি (Shobnom Khan…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

বর্তমানে বাংলাদেশ ফিল্ম ইন্ডাস্ট্রি যার গালভরা নাম ঢালিউডের পরিস্থিতি দেখে বাংলা সিরিয়ালের চিত্রনাট্যের থেকে কোনো অংশে কম মনে হবে না। দুর্গাপুজোর সময় থেকেই শুরু হয়েছিল শবনম খান বুবলি (Shobnom Khan Bubly) ও শাকিব খান (Shakib Khan)-কে নিয়ে চর্চা। কারণ সামনে এসেছিল তাঁদের পুত্রসন্তান শেহজাদ খান বীর (Shehzad Khan Veer)-এর ছবি। জানা গিয়েছিল, গোপনে বুবলিকে বিয়ে করেছেন শাকিব। এই বিষয়ে মুখ খোলেননি শাকিবের প্রাক্তন স্ত্রী অপু বিশ্বাস (Apu Biswas)। তিনি তাঁর একমাত্র পুত্রসন্তান অ্যাব্রাম খান জয় (Abram Khan Joy)-কে নিয়ে কলকাতার বুকে দুর্গাপুজোর দিনগুলি কাটিয়েছেন। বর্তমানে অপু ফিরে গিয়েছেন বাংলাদেশে। কাজও শুরু করে দিয়েছেন পুরোদমে। কিন্তু বারবার তাঁর সাথে বুবলির অবস্থান নিয়ে অযথা চর্চা হচ্ছে।

Advertisements

2 রা নভেম্বর থেকে বুবলি ও অপু নিজেদের নতুন ফিল্মের কাজ শুরু করেছেন। অপু শুটিং শুরু করেছেন মানিকগঞ্জে। সেখানে তাঁর প্রযোজনায় তৈরি প্রথম ফিল্ম ‘লাল শাড়ি’-র শুটিং চলছে। অপু কলকাতায় যাওয়ার আগেই হয়ে গিয়েছিল এই ফিল্মের শুভ মহরৎ। ফিল্মটি পরিচালনা করছেন বন্ধন বিশ্বাস (Bandhan Biswas)। ‘লাল শাড়ি’ প্রযোজনার জন্য সরকারি অনুদান পেয়েছেন অপু। অপরদিকে বুবলি শুরু করেছেন চয়নিকা চৌধুরী (Chayanika Chowdhury) পরিচালিত ফিল্ম ‘প্রহেলিকা’-র শুটিং। এই ফিল্মের শুটিং হচ্ছে সিলেটে।

Advertisements

চয়নিকা জানিয়েছেন, 2 রা নভেম্বর থেকে তাঁদের নতুন ফিল্মের শুটিং শুরু হয়েছে। বর্তমানে শুটিংয়ে অংশ নিয়েছেন বুবলি, নাসিরউদ্দিন খান (Nasiruddin Khan), এ.কে.আজাদ সেতু (A.K.Azad Setu)। 3 রা নভেম্বর থেকে শুটিং করছেন মাহফুজ আহমেদ (Mahfuz Ahmed)-ও। ‘প্রহেলিকা’-র প্রথম পর্যায়ের শুটিং হবে সিলেটে। সেখানে টানা বারো দিন ধরে চলবে শুটিং। এরপর দ্বিতীয় পর্যায়ের শুটিং শুরু হবে নবাবগঞ্জে। এই ফিল্মে বুবলির বিপরীতে অভিনয় করছেন মাহফুজ। তবে ‘প্রহেলিকা’-র কাহিনী সম্পর্কে এখনই কিছু বলতে নারাজ চয়নিকা।

Advertisements

অপরদিকে বন্ধন জানালেন, 2 রা নভেম্বর থেকে মানিকগঞ্জে শুরু হয়েছে ‘লাল শাড়ি’-র গানের কাজ। শুটিং করছেন অপু ও তাঁর বিপরীতে রয়েছেন সাইমন সাদিক (Saiman Sadiq)। আগামী 20 তারিখ পর্যন্ত মানিকগঞ্জে চলবে শুটিং। ‘লাল শাড়ি’-র কাহিনী দেশের বিলুপ্তপ্রায় তাঁতশিল্পকে কেন্দ্র করে তৈরি।

Advertisements
whatsapp logo
Advertisements