whatsapp channel

Neetu Kapoor: ঋষির অত্যাচারে ঘর ছাড়তে বাধ্য হয়েছিলেন নীতু কাপুর, ফাঁস হলো অপ্রিয় সত্য

2020 সালে প্রয়াত হয়েছেন ঋষি কাপুর (Rishi Kapoor)। দুরারোগ্য ক্যান্সার বাসা বেঁধেছিল শরীরে। মানসিক ভাবে ভেঙে পড়েছিলেন ইরফান খান (Irrfan Khan)-এর অকালপ্রয়াণে। ইরফানের মৃত্যুর কয়েক দিনের মধ্যেই চলে গেলেন ঋষি।…

Avatar

2020 সালে প্রয়াত হয়েছেন ঋষি কাপুর (Rishi Kapoor)। দুরারোগ্য ক্যান্সার বাসা বেঁধেছিল শরীরে। মানসিক ভাবে ভেঙে পড়েছিলেন ইরফান খান (Irrfan Khan)-এর অকালপ্রয়াণে। ইরফানের মৃত্যুর কয়েক দিনের মধ্যেই চলে গেলেন ঋষি। নীতু সিং কাপুর (Neetu Singh Kapoor) ভেঙে পড়েছিলেন কান্নায়। কিন্তু একসময় ঋষি ও নীতুর মধ্যে চরম অশান্তির সূত্রপাত হয়েছিল। অশান্তি সহ্য করতে না পেরে বাড়ি ছেড়ে চলে গিয়েছিলেন নীতু।

কাপুর পরিবার বরাবর খাদ্যরসিক। পেশোয়ারের হাভেলির দস্তরখানে প্রতিদিন পড়ত হাজারেরও বেশি পাত। তবে শুধুমাত্র ভোজনরসিক নয়, পরিবারের পুরুষরা পানরসিকও বটে। তবে মুম্বইয়ে আসার পর তাঁদের পানীয়ের উপর আসক্তি আরও বেড়ে যায়। কেবলমাত্র শশী কাপুর (Shashi Kapoor) নিজের জীবনকে নিয়মে বাঁধতে পেরেছিলেন। মদ্যপান করতেন ঋষিও। নীতুর সাথে বিয়ের পর তাঁর জীবনে ক্রমশ বাড়ছিল পানাসক্তি। কিন্তু ঋষির আকন্ঠ মদ্যপান পছন্দ করতেন না নীতু। ফলে চরমে উঠেছিল অশান্তি।

একসময় নীতুর গায়ে হাত তুলতেও বাধেনি ঋষির। নিয়মিত মানসিক ও শারীরিক নির্যাতনের শিকার হতে হতে ধৈর্য্যের বাঁধ ভেঙে গিয়েছিল নীতুর। ফলে বাড়ি ছেড়ে চলে যান তিনি। সেই সময় বলিউড থেকে অনেকটাই দূরে সরে গিয়েছিলেন নীতু। ফলে তাঁকে নিজের খরচ চালানোর জন্য সাঁলো খুলতে হয়েছিল। এমনকি আইনের পথে যাওয়ার কথাও ভেবেছিলেন নীতু।

কিন্তু পরে কাপুর পরিবারের অপর সদস্যদের হস্তক্ষেপে ঋষি ও নীতুর মধ্যে সমস্যার সমাধান ঘটে। ক্রমশ ধীরে ধীরে আবারও তাঁরা সুখে সংসার করতে থাকেন। তবে ঋষি বরাবর ডমিনেটিং ছিলেন বলে জানিয়েছেন নীতু।

whatsapp logo