whatsapp channel

Uorfi Javed: লাল রঙের টম্যাটো দিয়ে এটা কি করলেন উরফি!

বর্তমান সময়ে টম্যাটো হচ্ছে খবরের শিরোনাম। না, বিকাশ রায় (Vikas Roy) অভিনীত বাংলা সিনেমা ‘ছেলে কার?’-এর টম্যাটোর কথা বলা হচ্ছে না। এ হল লাল রঙের বিশেষ ফল কাম সবজি যা…

Avatar

Nilanjana Pande

বর্তমান সময়ে টম্যাটো হচ্ছে খবরের শিরোনাম। না, বিকাশ রায় (Vikas Roy) অভিনীত বাংলা সিনেমা ‘ছেলে কার?’-এর টম্যাটোর কথা বলা হচ্ছে না। এ হল লাল রঙের বিশেষ ফল কাম সবজি যা বাঙালির পাতে কখনও দৈনন্দিন চাটনি, অবাঙালিদের রাজমা ও আনুষঙ্গিক খাবারের অন্যতম অঙ্গ এবং সকলের স্যালাডের অবশ্য প্রয়োজনীয় স্বাস্থ্যকর অংশ। দেশ জুড়ে টম্যাটো বর্তমানে সবচেয়ে দামি। মহারাষ্ট্রের কৃষকরা কোটিপতি হয়ে গিয়েছেন টম্যাটো বিক্রি করে। অপরদিকে বাংলায় টম্যাটোর দোকানদারকে রীতিমত বাউন্সার রাখতে হয়েছিল নিজেকে রক্ষা করতে। অবশ্য পরে সেই বাউন্সাররাও পালিয়ে গিয়েছেন। এর মধ্যেই সুনীল শেঠি (Suniel Shetty)-র পাবলিসিটি স্টান্ট, তিনি নাকি টম্যাটো খাওয়ার পরিমাণ কমিয়ে দিয়েছেন বর্ধিত দামের কারণে। কোটিপতি সুনীল কেন বোঝেন না, আজকাল এই ধরনের পাবলিসিটি স্টান্ট নিয়ে মজা করেন নেটিজেনরা। কারণ এগুলি অবাস্তব। তবে উরফি জাভেদ (Urfi Javed) কিন্তু দিব্যি ব্যবহার করে নিলেন পাবলিসিটি স্টান্টকে। সুনীল যখন টম্যাটো খাওয়ার পরিমাণ কমানোর কথা বলছেন, তখন উরফি কানে টম্যাটো পরে ঘুরছেন।

সপ্তাহের গোড়ায় উরফি কয়েকটি ছবি ও ভিডিও ইন্সটাগ্রামে শেয়ার করেছেন। একটি ছবি ও ভিডিও উরফির নিজের। তাতে দেখা যাচ্ছে, উরফি দুই কানে লাল রঙের টম্যাটো পরেছেন ইয়ারিং-এর মতো করে। তাঁর পরনে রয়েছে কালো রঙের ভেলভেটের শর্ট স্কার্ট ও ওয়ান শোল্ডার টপ। এই টপের একটি শোল্ডার স্লিভলেস। অপর শোল্ডারটি ক্লিভেজ ও একটি স্তন উন্মুক্ত করে শুরু হয়েছে। উন্মুক্ত স্তনটি নিজের হাতের মাধ্যমে আবৃত করে রেখেছেন উরফি। হালকা মেকআপ করেছেন তিনি। ন্যুড শেডের আইশ‍্যাডোর ব্যবহার রয়েছে চোখে। ঠোঁটৈ রয়েছে ন্যুড পিঙ্ক শেডের লিপস্টিকের ব্যবহার।

চুলে বেঁধেছেন বান। হাসিমুখে লাল রঙের টম্যাটোয় কামড় বসাচ্ছেন উরফি। এই ছবি ও ভিডিওর সাথে উরফি জুড়েছেন সুনীলের টম্যাটো খাওয়ার পরিমাণ কমানোর খবর ও মহারাষ্ট্রের কৃষকদের টম্যাটো বেচে কোটিপতি হওয়ার খবর। পোস্টটি শেয়ার করে উরফি লিখেছেন, টম্যাটোই বর্তমানে সোনা। ক্যাপশনের সাথে জুড়েছেন লাল রঙের টম্যাটোর ইমোজি।

অর্থাৎ উরফি বুঝিয়ে দিলেন, সুনীলের কথা তাঁর পোশাকের তুলনায় বেশি অবাস্তব। ততোধিক মিথ্যা মহারাষ্ট্রের দরিদ্র কৃষকদের টম্যাটো বেচে কোটিপতি হওয়ার খবর।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi Javed (@urf7i)

whatsapp logo