Advertisements

Arijit Singh: ভরা মঞ্চে মহিলা অনুরাগীর হেনস্থার শিকার অরিজিৎ সিং!

Avatar

Nilanjana Pande

Follow

মুর্শিদাবাদের জিয়াগঞ্জের ভূমিপুত্র অরিজিৎ সিং (Arijit Singh)। বিখ্যাত সঙ্গীত পরিচালক ও গায়ক হওয়ার পরেও অরিজিৎ-এর মধ্যে নেই সেলিব্রিটি সুলভ ট‍্যান্ট্রাম। মাটির মানুষ তিনি। নিজের গ্রামাঞ্চলের উন্নতির জন্য একাধিক উদ্যোগ নিয়েছেন অরিজিৎ। স্বাভাবিক ভাবেই তাঁকে ঘিরে রয়েছে অনুরাগীদের উন্মাদনা। এই কারণে প্রায় হঠাৎই সমস্যার সম্মুখীন হলেন অরিজিৎ। তাঁর অনুরাগীদের ভালোবাসাই অরিজিৎ-এর কাছে পরিণত হল অভিশাপে।

বর্তমানে দেশ জুড়ে কনসার্ট করছেন অরিজিৎ। সম্প্রতি ঔরঙ্গাবাদে অনুষ্ঠিত হল অরিজিৎ-এর কনসার্ট। ওই অনুষ্ঠানের মঞ্চে গান গাইতে উঠেই হল সমস্যার সূত্রপাত। মঞ্চের চারপাশে ভিড় করেছিলেন অনুরাগীরা। অরিজিৎ প্রায় সকলের সাথেই হাত মেলাচ্ছিলেন। সকলের কাছেই যাচ্ছিলেন তিনি। কিন্তু হঠাৎই কিছু মহিলা অনুরাগী তাঁর ডান হাত ধরে বেকায়দা টানলে গুরুতর চোট লাগে অরিজিৎ-এর। ডান হাত সোজা করতে পারছিলেন না তিনি। হাত কাঁপছিল থরথর করে। অরিজিৎ শান্ত ভাবেই অনুরাগীদের জিজ্ঞাসা করেন, কেন তাঁরা এটা করলেন! তাঁরা যথেষ্ট ম্যাচিওর। তাঁদের বোঝা উচিত ছিল অরিজিৎ হাতে চোট পেয়ে যদি পারফর্ম না পারেন, তাঁরাও অনুষ্ঠান উপভোগ করতে পারবেন না।

অনুরাগীদের অরিজিৎ বলেন, তাঁর কি মঞ্চ থেকে নেমে যাওয়া উচিত! তাঁরা প্রায় সাথে সাথেই গায়কের কাছে ক্ষমা চান। তবে বাস্তবে মঞ্চ থেকে নেমে যাননি অরিজিৎ। এরপরেও হাতে ক্রেপ ব্যান্ডেজ বেঁধে অনুষ্ঠান চালিয়ে গিয়েছেন তিনি। অনুষ্ঠানের পর এই ঘটনা নিয়ে অরিজিৎ কোনো অভিযোগ না করলেও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় তাঁর ভিডিও।

নেটিজেনদের একাংশ অবশ্যই ওই অনুরাগীদের সমালোচনা করেছেন। তাঁরা লিখেছেন, একজন শিল্পীকে অযথা ব্যতিব্যস্ত না করে সম্মান করা উচিত।

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow