whatsapp channel

লকডাউনে স্তব্ধ টলিপাড়া! ফের বন্ধ হতে চলেছে বাংলা সিরিয়ালের শুটিং

করোনার দ্বিতীয় ঢেউ থেকে মৃত্যু মিছিল আটকানোর জন্য ফের রাজ্যে কড়াকড়ি। করোনা মোকাবিলায় আগামী ১৬ মে অর্থাৎ আগামীকাল থেকে ৩০ মে পর্যন্ত লকডাউন ঘোষণা করেছে নবান্ন। যেমন বন্ধ থাকবে সমস্ত…

Avatar

HoopHaap Digital Media

করোনার দ্বিতীয় ঢেউ থেকে মৃত্যু মিছিল আটকানোর জন্য ফের রাজ্যে কড়াকড়ি। করোনা মোকাবিলায় আগামী ১৬ মে অর্থাৎ আগামীকাল থেকে ৩০ মে পর্যন্ত লকডাউন ঘোষণা করেছে নবান্ন।

যেমন বন্ধ থাকবে সমস্ত সরকারি বেসরকারি অফিস, স্কুল, কলেজ, পরিবহন ব্যবস্থা, লোকাল ট্রেন ও মেট্রো ট্রেন সেরকমই বন্ধ থাকছে বিনোদন পিঠ। হ্যাঁ, টলি পাড়ার সমস্ত কাজ এবার বন্ধ থাকছে। কাল থেকে সমস্ত যান চলাচল বন্ধ। কেউ আসতেও পারবেন না। সেক্ষেত্রে শুটিং বন্ধ রাখতে হবে। ইতিমধ্যে, অফিসিয়ালি গাইডলাইন পরিচালক, প্রযোজকদের হাতে চলে এসেছে। এবং সকলেই বন্ধ রাখছেন শ্যুটিং।

গতবারে লক ডাউন চলাকালীন প্রথম দিকে অভিনেতাদের বাড়ি থেকেই শ্যুটিং করতে হত। এবারেও তা হবে কিনা স্পষ্ট নয়। এমনিতেই যারা কলাকুশলী তাদের রীতিমত ১০ ঘণ্টার উপর কাজ করতে হয় কখনও কখনও, এই মুহূর্তে তাদের কাজের কী হবে তা বলা যাচ্ছে না। এছাড়াও, গতবারের লক ডাউনে চলেছে বহু পুরনো ধারাবাহিক। এবারেও কি তা‌ চলবে নাকি প্রযোজকরা ও পরিচালকরা অন্য কোনো ব্যবস্থা নেবে এব্যাপারে স্পষ্ট নয়। তবে ইতিমধ্যে সমস্ত শ্যুটিং বন্ধ থাকছে। অর্থাৎ টলি পাড়ায় এখন তালা।

বাংলার দর্শকদের কাছে ডাল ভাত যেমন দৈনন্দিন প্রয়োজনীয় দ্রব্য, তেমনই সন্ধ্যে হলে টিভি সিরিয়াল তাদের মনের খাবার। মন ভালো রাখার জন্য প্রত্যেকের কিছু ধারাবাহিক বাঁধা থাকে। অবশ্য এবার তাদের সন্ধ্যা কিভাবে কাটবে তা বলা মুশকিল।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media