whatsapp channel

যোগাসনে মা-মেয়ে যুগলবন্দী, সোহা ও ইনয়ার মিষ্টি ছবি দেখে মুগ্ধ নেটিজেনরা

যোগা হল আজকের দিনে দাড়িয়ে সবথেকে উপযোগী কাজ। আমাদের দেশে যোগ চর্চা বহু পুরনো। আদিকাল থেকে মুনি ঋষিরা যোগ চর্চার মধ্যে দিয়ে সময় কাটিয়েছেন। আজকের দিনেও সুস্থ থাকার মূল চাবিকাঠি…

Avatar

HoopHaap Digital Media

যোগা হল আজকের দিনে দাড়িয়ে সবথেকে উপযোগী কাজ। আমাদের দেশে যোগ চর্চা বহু পুরনো। আদিকাল থেকে মুনি ঋষিরা যোগ চর্চার মধ্যে দিয়ে সময় কাটিয়েছেন। আজকের দিনেও সুস্থ থাকার মূল চাবিকাঠি হল যোগাসন।

বলিউড হোক বা হলিউড প্রায় সকলেই কম বেশি যোগাসন চর্চা করে থাকেন মনের ও শরীরের শান্তির জন্য। সেরকমই মা মেয়ে মিলে যোগাসনে নামলেন সক্কাল সক্কাল। হ্যাঁ, মেয়ে ইনায়ার সঙ্গে যোগব্যায়ামে ব্যস্ত সোহা।

 

View this post on Instagram

 

A post shared by Soha (@sakpataudi)

মা মেয়ে দুজনেই টাইট ফিট প্যান্টের সঙ্গে টপ পরেছেন, পায়ে স্নিকার্স। ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘সূর্যাস্ত এবং মেয়ের সঙ্গে’।

 

View this post on Instagram

 

A post shared by Soha (@sakpataudi)

কখনো মেয়ের সঙ্গে খেলছেন তো কখনো আদর তো কখনো যোগাসন। এমনিতেই ইনায়ার ডিমান্ড সোশ্যাল মিডিয়ায় ব্যাপক। সোশ্যাল মিডিয়ায় যেমন তৈমুর বেশ জনপ্রিয় তেমনই জনপ্রিয় ইনায়া।

 

View this post on Instagram

 

A post shared by Soha (@sakpataudi)

কখনো ময়ূরকে খেতে দিচ্ছে ইয়ানা তো কখনো কুকুরকে আদর করে দিচ্ছে এই খুদে। প্রসঙ্গত, ২০১৫ সালে অভিনেতা কুণাল খেমুকে বিয়ে করেন সোহা। ২০০৯ সালে ঢুনডতে রহ যাওগে ছবির সেটে প্রথম আলাপ দুজনের। এরপর ছবি ৯৯-এ কাজ করার সময় নিবিড় বন্ধুত্ব গড়ে ওঠে দুজনের মধ্যে। ব্যাস তারপরেই শুরু হয় প্রেম, প্যারিসে সোহাকে প্রেম প্রস্তাব দেন কুণাল। ২০১৭ সালের সেপ্টেম্বরে জন্ম নেয় তাঁদের একমাত্র সন্তান ইনায়া নওমি খেমু। দেখতে দেখতে তিন বছর সম্পন্ন হল ইনায়ার। এখন সে দিদিও। সৈফিনার ঘরের খুদে সদস্যের দিদি হল এই ইনয়া। মিষ্টি মেয়ের ভিডিও ও ছবি দেখে আনন্দে আপ্লুত নেট নাগরিকরা।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media