whatsapp channel

Madhumita Sarcar: স্নান করার মুহূর্ত শেয়ার করলেন মধুমিতা

মধুমিতা সরকার (Madhumita Sarcar) কিছুদিন আগে কালিম্পং-এ ঘুরতে গিয়েছিলেন। সেখান থেকে একাধিক ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন তিনি। পাহাড়ে বেড়াতে যেতে পছন্দ করেন মধুমিতা। বর্তমানে তিনি কলকাতায় থাকলেও…

Avatar

Nilanjana Pande

মধুমিতা সরকার (Madhumita Sarcar) কিছুদিন আগে কালিম্পং-এ ঘুরতে গিয়েছিলেন। সেখান থেকে একাধিক ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন তিনি। পাহাড়ে বেড়াতে যেতে পছন্দ করেন মধুমিতা। বর্তমানে তিনি কলকাতায় থাকলেও মধুমিতার একাধিক ফ্যান পেজ থেকে সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত ভাইরাল হয়ে চলেছে তাঁর বিভিন্ন ছবি যার মধ্যে রয়েছে তাঁর ট্র্যাভেলের ছবিও। সম্প্রতি মধুমিতার কালিম্পং ট্রিপের আরও একটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করা হয়েছে মধুমিতার ফ্যান পেজ থেকে।

ছবিতে মধুমিতাকে দেখা যাচ্ছে কালিম্পং-এর কাছাকাছি একটি গ্রামের ধার দিয়ে বয়ে চলা খরস্রোতা নদীতে স্নান করতে। একটি পাথরের উপর বসে রয়েছেন তিনি। পরনে রয়েছে গেরুয়া রঙের স্বস্তিকা চিহ্ন, ত্রিশূল এবং ওম প্রিন্ট করা একটি কুর্তি। নিম্নাংশে রয়েছে সাদা-কালো স্ট্রাইপড শর্ট। হালকা মেকআপ করেছেন মধুমিতা। কালো রঙের কাজলে ভরেছে তাঁর দুই চোখের কোল। ঠোঁট রাঙিয়েছেন হালকা গোলাপি রঙের লিপস্টিকে। গলায় রয়েছে রুদ্রাক্ষের মালা। ভিজে গিয়েছে মধুমিতার খোলা চুল। ছবিগুলির সাথে রয়েছে একটি ইন্সটাগ্রাম রিল যাতে মধুমিতাকে দেখা যাচ্ছে পাহাড়ি নদীর জলে মুখ ধুতে। কিন্তু এই ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নেটিজেনদের একাংশের সমালোচনার সম্মুখীন হয়েছেন মধুমিতা।

অনেকেই আপত্তি তুলেছেন মধুমিতার পরনের পোশাক নিয়ে। তবে মধুমিতার অনুরাগীদের একাংশ তাঁকে সমর্থন করেছেন। সম্প্রতি মেকআপ ছাড়া ছবি শেয়ার করেও কটাক্ষের সম্মুখীন হয়েছিলেন মধুমিতা। তবে ইদানিং কোনো সমালোচনা তাঁকে স্পর্শ করে না।

আগামী দিনে মধুমিতাকে দেখা যাবে শিলাদিত্য মৌলিক (Shieladitya Moulik) পরিচালিত ফিল্ম ‘কে প্রথম কাছে এসেছি’-তে। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন বিক্রম চট্টোপাধ্যায় (Vikram Chatterjee)।

whatsapp logo