whatsapp channel

Mouni Roy: উন্মুক্ত রয়েছে মসৃণ পা, উঁকি দিচ্ছে খোলা পিঠ, বদমাশ হতে চাইলেন মৌনি!

মৌনি রায় (Mouni Roy) -এর সাথে বর্তমানে ‘কিঁউ কি সাস ভি কভি বহু থি’-র কৃষ্ণাতুলসীর কোনো মিল নেই।কৃষ্ণাতুলসী বা কেটি ছিল ঘরোয়া। কিন্তু বর্তমানে মৌনি যথেষ্ট বোল্ড। অনায়াসেই ক্লিভেজ শো-অফ…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

মৌনি রায় (Mouni Roy) -এর সাথে বর্তমানে ‘কিঁউ কি সাস ভি কভি বহু থি’-র কৃষ্ণাতুলসীর কোনো মিল নেই।কৃষ্ণাতুলসী বা কেটি ছিল ঘরোয়া। কিন্তু বর্তমানে মৌনি যথেষ্ট বোল্ড। অনায়াসেই ক্লিভেজ শো-অফ করতে পারেন। পরতে পারেন বিভিন্ন ডিজাইনের বিকিনি। সূরয নাম্বিয়ার (Suraj Nambiar)-কে বিয়ের পরেও একই ধরনের স্টাইল স্টেটমেন্ট রয়েছে মৌনির। সম্প্রতি ইন্সটাগ্রামে তিনি আবারও শেয়ার করলেন নিজের কিছু ছবি।

Advertisements

ছবিতে মৌনির পরনে রয়েছে সোনালি রঙের সিকুইনড শর্ট ড্রেস। ড্রেসটি হল্টারনেক। ড্রেসের নেকলাইন যথেষ্ট ডিপ হওয়ার কারণে উন্মুক্ত রয়েছে মৌনির ক্লিভেজ। এটি একটি শর্ট ড্রেস হলেও বডিকন নয়। উন্মুক্ত রয়েছে মৌনির মসৃণ পা। ড্রেসটি ব্যাকলেস। খোলা চুলে হালকা কার্ল করেছেন মৌনি। ডান কাঁধের উপর দিয়ে শরীরের সামনের অংশে এসে পড়েছে তাঁর চুল। হালকা অথচ উজ্জ্বল মেকআপ করেছেন মৌনি। চোখে ব্যবহার করেছেন ন্যুড শেডের আইশ‍্যাডো ও কালো আইলাইনার। হালকা কাজলের ছোঁয়াও রয়েছে তাঁর দুই চোখে। ঠোঁট রাঙিয়েছেন হালকা গোলাপি রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা গোলাপি ব্লাশারের ব্যবহার।

Advertisements

এই ড্রেসের সাথে স্টোন স্টাডেড লেয়ারড নেকপিস পরেছেন মৌনি। নিজের ক্যাফে কাম রেস্তোরাঁয় ছবি তুলেছেন তিনি। ক্যাফের চারপাশ জুড়ে রয়েছে নেচার ও ওয়াইল্ড লাইফ ডেকোরেশন। ছবিগুলি শেয়ার করে মৌনি লিখেছেন, তিনি আর অপেক্ষা করতে পারছেন না ‘বদমাশি’-র জন্য। প্রকৃতপক্ষে, মৌনির ক্যাফে কাম রেস্তোরাঁর নাম ‘বদমাশ’। মুম্বইয়ের কমলা মিলস এলাকায় খুলতে চলেছে এটির দ্বিতীয় শাখা।

Advertisements

বর্তমানে ডেটিং রিয়েলিটি শো ‘টেম্পটেশন আইল্যান্ড’ সঞ্চালনা করছেন মৌনি। খুব শীঘ্রই তাঁকে দেখা যাবে সায়েন্স ফিকশন মুভি ‘দ্য ভার্জিন ট্রি’-তে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

whatsapp logo
Advertisements