whatsapp channel

Ananya Guha: কলেজে পড়তে পড়তেই বিয়ে! গায়ে হলুদের ছবি শেয়ার করে চমকে দিলেন অনন্যা

বিয়ের মরশুমে টলিপাড়ার পরপর তারকারা বিয়ে করেছেন। ছোটপর্দা এবং বড়পর্দা মিলিয়ে কম সানাই বাজেনি এ বছর। কিন্তু সম্প্রতি যিনি চর্চায় উঠে এসেছেন তিনি হলেন অভিনেত্রী অনন্যা গুহ (Ananya Guha)। সম্প্রতি…

Nirajana Nag

Nirajana Nag

বিয়ের মরশুমে টলিপাড়ার পরপর তারকারা বিয়ে করেছেন। ছোটপর্দা এবং বড়পর্দা মিলিয়ে কম সানাই বাজেনি এ বছর। কিন্তু সম্প্রতি যিনি চর্চায় উঠে এসেছেন তিনি হলেন অভিনেত্রী অনন্যা গুহ (Ananya Guha)। সম্প্রতি তাঁর গায়ে হলুদের ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কলেজে পড়লেও চুটিয়ে প্রেম করছেন অনন্যা। তাঁর প্রেমিকের খোঁজও সবাই রাখেন। কিন্তু কলেজে পড়তে পড়তেই কি বিয়ে করে নিচ্ছেন নাকি অনন্যা?

Actressসোশ্যাল মিডিয়ার একাধিক প্ল্যাটফর্মে বর্তমানে যে ছবিটি সবার নজর কেড়ে নিচ্ছে, সেখানে অনন্যাকে দেখা যাচ্ছে হলুদ শাড়ি আর লাল ব্লাউজে। খোলা চুল, হালকা সাজে লাজুক মুখ করে ছবি তুলেছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, ‘গায়ে হলুদ’। তবে কি সত্যিই কলেজে পড়তে পড়তেই বিয়ে করে নিচ্ছেন পর্দার মুন্নি?

Ananya Guha: কলেজে পড়তে পড়তেই বিয়ে! গায়ে হলুদের ছবি শেয়ার করে চমকে দিলেন অনন্যা

আজ্ঞে না, একটু খেয়াল করলেই দেখতে পাবেন, পোস্টের ক্যাপশনে ‘গায়ে হলুদ’ এর নীচেই অনন্যা উল্লেখ করে দিয়েছেন, গায়ে হলুদের অনুষ্ঠানটি কিন্তু তাঁর নয়। তবুও মজা করার লোভ সামলাতে পারেননি নেটিজেনরা। এমনকি অনন্যার প্লেমিক সুকান্তও মজার কমেন্ট করেছেন এই পোস্টে। তবে নেট দুনিয়ায় বেশ ভাইরাল হয়েছে অনন্যার ছবিগুলি! কমেন্টে নানান রকমের মন্তব্য করছেন নেট নাগরিকরা।

প্রসঙ্গত, অনন্যার প্রেমিকও কিন্তু যথেষ্ট পরিচিত এবং জনপ্রিয়। সোশ্যাল মিডিয়ার পরিচিত মুখ সুকান্ত কুণ্ডুর সঙ্গে সম্পর্কে রয়েছেন অনন্যা। তিনি একাধারে একজন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার এবং ইউটিউবার। গত বছর অনন্যা সুকান্তর সম্পর্কের পথচলা শুরু হয়েছিল। ব্যক্তিগত জীবনে নতুন অধ্যায় শুরু করেছিলেন তাঁরা। এ বছর দশমীর দিনে সম্পর্কের বর্ষপূর্তি হয়েছে অনন্যা সুকান্তর। আর এই বিশেষ দিন উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় এক স্মৃতিমেদুর পোস্ট করেন অভিনেত্রী। দিদি নাম্বার ওয়ানে নিজের মায়ের সঙ্গে এসেও এক রকম শিলমোহর দিয়েছিলেন তিনি নিজের প্রেমের সম্পর্কে। দুজনের ছবি, রিল ভিডিও খুবই ভাইরাল হতে থাকে সোশ্যাল মিডিয়ায়। বেশ জনপ্রিয় জুটি হয়ে উঠেছেন অনন্যা সুকান্ত।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই