Bengali SerialHoop PlusHoop Trending

নীল নয় অন্য একজনকে স্বামী হিসেবে স্বীকৃতি দিয়েছেন তৃণা! দেখুন এই পোস্ট

নীল ভট্টাচার্য ও তৃণা টলিউডের সব থেকে হিট জুটি। না, পর্দায় নয়, বাস্তব জীবনে। পর্দায় তাঁরা একসাথে এখনো কোনো ধারাবাহিকে কাজ করেনি। এদের সঙ্গে জুটি বেঁধেছেন অন্য কেউ। তবু এরা নিজেদের অভিনয় দিয়ে হিট। নীল ও তৃণা দু’জনেই টেলিভিশনের এখন জনপ্রিয় মুখ। একজন ‘খড়কুটো’ ধারাবাহিকে গুনগুনের চরিত্র তো অন্যজন ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের নিখিলও সকলের খুব প্রিয়। শ্যামা ও নিখিলের জুটি আর গুনগুন সৌজন্যের জুটিকে পর্দার ওপারে যেমন বাঙালী দর্শক ভালোবাসা দিয়েছেন।

কলেজ জীবন থেকে প্রেমপর্ব শুরু। মাঝে বিচ্ছেদ হলেও আবার নতুন করে শুরু হয় ২০১৭ সালের জুন থেকে। অবশেষে বহু বছরের প্রেম পরিনতি পায় ৪ঠা ফেব্রুয়ারি। দক্ষিণ কলকাতার একটি নামী ক্লাবে বসেছিল এই হেভি ওয়েট কাপেলেত জমকালো বিয়ের আসর। সেই আসরেই নিজের প্রেমিক তৃণার সাথে প্রথমে রেজিস্ট্রি ম্যারেজ তারপর অগ্নিসাক্ষী করে সনাতনী নিয়ম কানুন মেনে কপালে সিঁদুর তুলে দেন নীল ভট্টাচার্য। নীল তৃণা বিয়ের সব নিয়ম কানুন জমিয়ে সেলিব্রেট করেন। আর এদের বিয়ের নানান মুহূর্ত নিজেদের সোশ্যাল মিডিয়াতে ফ্যানেদের সাথে ভাগ করে নিয়েছেন। আর নেটিজেনরা তাঁদের ভালবেসে নাম দিয়েছেন ‘ত্রিনীল’।

নীল তৃণার বিয়ে আর বৌভাত শেষ হতে না হতে অভিনয় থেকে ছুটি তেমন পাননি। গ্র‍্যান্ড রিসেপশন পার্টিও তাই হয়নি এখনও । মধুচিন্দ্রিমাতে যেতে পারেননি নীল-তৃণা। নীল এখন নিজের ধারাবাহিক ‘কৃষ্ণকলি’, ‘খড়কুটো’ ধারাবাহিকের বিয়ে নিয়ে ব্যস্ত হয়ে পড়েছে। একদিকে নিখিল শ্যামার বিয়ে তো আবার পুটুপিসির বিয়ে।৷ এখন দুজনে বেশ ব্যস্ত থাকলেও একে অপরকে সময় দিতে ভোলেননি নতুন বিবাহিত দম্পতি।

কিন্তু এরই মধ্যে ঘটেছে নীল তৃণার জীবনে একটি অদ্ভুত ঘটনা । এই তো আগের সপ্তাহে নীল ভট্টাচার্য্যের সঙ্গে বিয়ে হয়েছে তৃণা সাহার । সাত পাক, শুভদৃষ্টি, মালাবদল, সিঁদুরদান সব মুহূর্ত ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার। কিন্তু তৃণার ফেসবুক ভেরিফায়েড অ্যাকাউন্ট থেকে করা একটি পোস্ট নিয়ে শুরু হয় বির্তক। বিয়ের পর অভিনেত্রী নিজেই ফেসবুকে তাঁর স্টেটাস পরিবর্তন করে ‘ম্যারেড’ করে দেন। এ তো সাধারণ জিনিস এতো যে কোনো ফেসবুক ইউজার করে। না এখানেই আছে টুইস্ট।

এই ফেসবুক পোস্টে দেখা যায় নীল নয়, অভিজিৎ ভট্টাচার্য্যকে স্বামী রূপে স্বীকৃতি দিয়েছেন তৃণা । এতেই নেটিজেনদের মধ্যে একাধিক প্রশ্ন উঠতে শুরু করে । নীল কে ছেড়ে কাকে স্বামী বলছেন তৃণা। না না নীলকে স্বামী হিসেবে স্বীকৃতি দিয়েছেন অভিনেত্রী। আসলে নীলের আসল নাম হল অভিজিৎ । যা অনেকেই জানেন না । অভিজিৎ ওরফে নীল ওরফে জিতু প্রত্যেকেই একজন। নীলের ফেসবুক নাম অভিজিত তাই এই নামেই স্বামীর স্থানে বসিয়েছেন নায়িকা তৃণা ।

whatsapp logo