whatsapp channel

Mimi-Nusrat: দূরত্ব ঘুচল মিমি-নুসরতের! সোশ্যাল মিডিয়ায় খুনসুটিতে ব্যস্ত দুই ‘বোনুয়া’

একসময় ছিলেন অভিন্নহৃদয় বন্ধু। নুসরত জাহান (Nusrat Jahan) ও মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) নিজেদের পরিচয় দিতেন ‘বোনুয়া’ বলে। নুসরত ও মিমির বন্ধুত্ব ছিল ইন্ডাস্ট্রির কাছে উদাহরণ। কিন্তু নুসরতের তথাকথিত ‘অবৈধ’ বিয়ের বিচ্ছেদের সময় থেকেই তাঁদের বন্ধুত্বে চিড় ধরেছে। তাঁরা দুজনেই মুখে কিছু না বললেও জনসমক্ষে তাঁদের দূরত্ব দৃশ্যমান।

Avatar

HoopHaap Digital Media

একসময় ছিলেন অভিন্নহৃদয় বন্ধু। নুসরত জাহান (Nusrat Jahan) ও মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) নিজেদের পরিচয় দিতেন ‘বোনুয়া’ বলে। নুসরত ও মিমির বন্ধুত্ব ছিল ইন্ডাস্ট্রির কাছে উদাহরণ। কিন্তু নুসরতের তথাকথিত ‘অবৈধ’ বিয়ের বিচ্ছেদের সময় থেকেই তাঁদের বন্ধুত্বে চিড় ধরেছে। তাঁরা দুজনেই মুখে কিছু না বললেও জনসমক্ষে তাঁদের দূরত্ব দৃশ্যমান। নুসরত-পুত্র ঈশান (Yishaan J.Dasgupta)-র জন্মের পর উপহারের ডালি পাঠালেও দেখা করতে যাননি নুসরতের সঙ্গে। নুসরতের বেবি শাওয়ারেও তাঁকে দেখা যায়নি। নুসরতের বন্ধু বৃত্তে ঢুকে পড়েছেন তনুশ্রী (Tanushree Chakraborty), শ্রাবন্তী (Srabanti Chatterjee)-রা। অপরদিকে মিমির বন্ধুত্ব হয়েছে অনিন্দ্য চট্টোপাধ্যায় (Anindya Chatterjee), পার্ণো মিত্র (Parno Mitra)-দের সাথে।

কিন্তু বোধ হয়, নুসরত এই দূরত্ব কমাতে চাইছেন। কারণ যশ দাশগুপ্ত (Yash Dasgupta) ও মিমির একটি নাচের ভিডিও শেয়ার করে নুসরত লিখেছিলেন ঈশানের বাবা ও মাসি। কিন্তু তারপরেও মিমি ও নুসরতকে একসঙ্গে দেখা যায়নি। এমনকি নুসরতের শোয়েও আসেননি মিমি। কিন্তু বৃহস্পতিবার ইন্সটাগ্রামে ডিজনিল্যান্ডের একটি পুরানো ছবি শেয়ার করেছেন নুসরত। সেই ছবির ক্যাপশনে হ্যাশট‍্যাগ দিয়ে নিজের ঘুরতে যাওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন তিনি। কিন্তু নুসরতের ছবির কমেন্ট বক্সে মিমি লিখেছেন, এই কয়েকদিন আগেই নুসরত ছুটি কাটিয়ে ফিরেছেন। তার সঙ্গেই মিমি জুড়ে দিয়েছেন হাসির ইমোজি।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

শোনা যাচ্ছে, সম্প্রতি একটি পার্টিতে নুসরত ও মিমির দেখা হয়েছিল। সেখানে তাঁরা একসঙ্গে খোশগল্প করেছেন। তবে এখনও অবধি তাঁদের কোনও পার্টির ছবি ভাইরাল হয়নি। এমনকি শোনা গিয়েছিল, নুসরতের মাতৃত্বকালীন সময়ে তাঁকে রান্না করা খাবার পাঠিয়েছিলেন মিমি।

তবে নুসরতের মাতৃত্বকালীন সময়ে তাঁর পাশে দেখা যায়নি মিমিকে। তবে সবসময়ই তাঁর পাশে ছিলেন যশ। গত বছর অগস্ট মাসে ঈশানের জন্ম দিয়েছেন নুসরত।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media