whatsapp channel
Bengali SerialHoop Plus

Mohor: ‘আর কতবার গুলি খাবে?’, নতুন প্রোমো প্রকাশ্যে আসতেই তুমুল ট্রোলের মুখে ‘মোহর’

বহুদিন আগেই মোহর হারিয়েছে নিজের প্রাইম টাইম। একটা সময় রাত আটটায় সম্প্রচারিত হত ‘মোহর’ সেখানেই ২৬ জুলাই থেকে শুরু হয়ে গিয়েছে নতুন স্বাদের গল্প ‘ধূলিকণা’। ধারাবাহিক মোহরের ঠাই হয়েছে দুপুর ২ টোয়, একেবারে টাটকা দুপুরে টাটকা গল্প। কিন্তু, এই গল্পেও মানুষ এখন তিতিবিরক্ত।

এদিকে প্রশ্ন, মোহর কি পারবে ছোটকাকে যোগ্য শাস্তি দিতে? তার আগেই গল্পের প্রমোতে দেখা যাচ্ছে, ছোটকা লোক লাগিয়ে দিয়েছে মোহরকে গুলি করে মারতে। প্রমোতে দেখা যাচ্ছে, ছোটকা ভাড়া করা গুন্ডাদের বলে একেবারে পয়েন্ট করে গুলি মারতে। তারাও মোহরের পথ আটকায় ও সোজা কপালে গুলি ছোড়ে। মোহর মাটিতে লুটিয়ে পড়ে।

এই প্রোমো দেখে কেউ কেউ বলেই দিয়েছেন, “আর কতবার গুলি খাবে এই মেয়ে?”, অপরজনের বক্তব্য, “মরবে না মরবে না ঠিক বেঁচে উঠবে”, কেউ বলছেন, “মোহর আবার ফিরে আসবে, গুলির একটা দাগও থাকবে না। চিন্তা করবেন না।” কেউ বলেছেন, “এরে গুলি না, মিসাইল মারলেও ঠিক কয়েকদিনের মধ্যে আবার সেরে উঠবে!”

তাহলে কি মোহর ফিরবে? প্রতিশোধ নেবে নাকি ধারাবাহিক পুজোর মুখেই শেষ হবে? এখনও পর্যন্ত কোনো খবর নেই এই ধারাবাহিক কবে শেষ হচ্ছে, তবে ধারাবাহিকের একই গল্পের রেশ নিয়ে অনেকেই বিরক্ত, আবার কেউ কেউ এখনও দাবী রাখে মোহর যদি রাতের স্লটে ফেরে তবে অন্যান্য ধারাবাহিকের টিআরপি কমতে পারে। প্রসঙ্গত, এই মোহর ধারাবাহিকের মধ্যে দিয়েই অভিনেত্রী সোনামনি’র জনপ্রিয়তাও তুঙ্গে ওঠে। এর আগেও অন্যান্য ধারাবাহিক করলেও মোহর সোনামনিকে আলাদা জনপ্রিয়তা দিয়েছে।

whatsapp logo