whatsapp channel

Srijit-Mithila: জন্মদিনে সৃজিতের জন্য কি সারপ্রাইজ মিথিলার!

চলতি সপ্তাহের উইকেন্ড সৃজিত মুখার্জী (Srijit Mukherjee)-র কাছে অত্যন্ত স্পেশ্যাল। কারণ 23 শে সেপ্টেম্বর, শুক্রবার সৃজিতের জন্মদিন। কিন্তু রাত বারোটা থেকে শুভেচ্ছাবার্তায় ভাসলেও চলতি বছর তাঁর বাড়িতে সেভাবে জন্মদিনের পার্টি…

Avatar

Nilanjana Pande

চলতি সপ্তাহের উইকেন্ড সৃজিত মুখার্জী (Srijit Mukherjee)-র কাছে অত্যন্ত স্পেশ্যাল। কারণ 23 শে সেপ্টেম্বর, শুক্রবার সৃজিতের জন্মদিন। কিন্তু রাত বারোটা থেকে শুভেচ্ছাবার্তায় ভাসলেও চলতি বছর তাঁর বাড়িতে সেভাবে জন্মদিনের পার্টি হচ্ছে না। কারণ সৃজিত নিজে শহরের বাইরে রয়েছেন। গত দুই মাস ধরে কলকাতার বাইরে শুটিং নিয়ে অত্যন্ত ব্যস্ত রয়েছেন তিনি। ফলে তাঁর স্ত্রী ও অভিনেত্রী রাফিয়াত রাশিদ মিথিলা (Rafiath Rashid Mithila) এই বছর কোনো আয়োজন করেননি।

মিথিলা জানালেন, মুম্বইয়ে থাকলে সৃজিতের বার্থডে সেলিব্রেশনের পরিকল্পনা করতে পারতেন তিনি। কিন্তু শিলংয়ে সৃজিত কোথায় শুটিং করছেন তা জানেন না মিথিলা। ফলে পাঠাতে পারেননি উপহার। মিথিলার কন্যাসন্তান আয়রা (Aira) বর্তমানে সৃজিতকে ‘আব্বু’ বলে ডাকে। সে তার বাবার জন্য বার্থডে কার্ড তৈরি করেছে। মিথিলা গিটার বাজিয়ে রাত বারোটায় জন্মদিনের শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন সৃজিতকে। তবে সৃজিত দূরে থাকলেও বাড়িতে মাংস রান্না হয়েছে। আয়রা ও মিথিলা আয়রার বন্ধুদের সাথে নিজেদের মতো করে জন্মদিন পালন করার পরিকল্পনা করেছেন।

কলকাতায় একাধিক ওয়েব সিরিজ ও ফিল্মে অভিনয় করছেন মিথিলা। পাশাপাশি অভিনয় করছেন বাংলাদেশের ফিল্মেও। এছাড়া অফিসের কাজে প্রায়ই যেতে হয় আফ্রিকা সফরে। অপরদিকে আয়রাও তার স্কুল ও পড়াশোনা নিয়ে অত্যন্ত ব্যস্ত। সৃজিতের জন্মদিনেও থেমে থাকবে না মিথিলা ও আয়রার ব্যস্ততা।

অপরদিকে রিলিজ করেছে সৃজিত পরিচালিত ফিল্ম ‘শেরদিল’। এই ফিল্মের অন্যতম সম্পদ পঙ্কজ ত্রিপাঠী (Pankaj Tripathi)। এছাড়াও রিলিজ করেছে মিতালি রাজ (Mitali Raj)-এর বায়োপিক ‘শাবাশ মিঠ্ঠু’। এই ফিল্মে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন তাপসী পন্নু (Tapsee Pannu)।

whatsapp logo