whatsapp channel

মুখার্জি পরিবারে লাগলো দোলের হাওয়া, আবিরের রঙে মিশে গেল জলসার চার ধারাবাহিক

এই তো কিছু দিন আগের কথা। পুটু পিসির বিয়েতে তিন্নি দির সাথে ম্যাচিং পড়ে জামা পড়া শুধু ম্যাচিং জামা না আবার দুজনে ডুয়েট গান করলো। এরপর সৌজন্যের ওপর খুব অভিমান…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

এই তো কিছু দিন আগের কথা। পুটু পিসির বিয়েতে তিন্নি দির সাথে ম্যাচিং পড়ে জামা পড়া শুধু ম্যাচিং জামা না আবার দুজনে ডুয়েট গান করলো। এরপর সৌজন্যের ওপর খুব অভিমান হয়। জ্যাঠাইকে একটা চিঠি লিখে রাগ করে গুনগুনের বাবার বাড়িতে চলে যায়। এরপর স্ত্রী চলে যাওয়াতে সে কী মনখারাপ সৌজন্যর। ফিরিয়ে আনতে চটজলদি ছুটে গিয়েছিলেন গুনগুনের কাছে তার রাগ ভাঙাতে। অবশেষে ক্রেজি তার গুনগুনের সব মান-অভিমান দূর করে বাড়ি ফিরে এসেছে। রাগ মেটার পর আবার মিলে মিশে যান দু’জনে।

Advertisements

সামনেই হোলি। আর সৌজন্য আর গুনগুনের বিয়ের পর এটা প্রথম হোলি। আলিগা করেই সৌগুন আবার এক হয়েছে। তাই তো মুখার্জি পরিবার বাড়িতে আয়োজন হয়েছে বড় করে দোল উৎসবের। পটকা সহ বাকি সদস্যরা গান হইহুল্লোড় করা শুরু করে দিয়েছে। ছোটদের সাথে বড়োরাও দোল উৎসব উদযাপনে মাতোয়ারা। নাচ, গান, সিদ্ধির সরবৎ কোনো কিছুর খামতি নেই। গুনগুন এখন পুরোনো সব কিছু ভুলে খোশমেজাজে। স্বামীকে নিয়ে দোলের নিমন্ত্রণ করতে বেরিয়ে পড়েছে। অবশ্য তার আগে প্রথমে এক গ্লাস ভান খেয়ে নিয়েছে।

Advertisements

তারপরেই হাসতে হাসতে পৌছেছে ‘শ্রীময়ী’র বাড়ি। দরজা খুলতেই শ্রীময়ীকে সরাসরি হুমকি। ‘শ্রীময়ী আন্টি। দোলের দিন আমাদের বাড়িতে। না হলে কিন্তু আমি তোমার বাড়ি উড়িয়ে দেব।’ তারপর শ্রীময়ী বলে উঠলো ‘ আচ্ছা যাব যাব। সবাইকে নিয়ে যাব।’ এরপরই বেরিয়ে গেল সোগুণ। অন্যদিকে দোলের হাওয়াতে নতুন করে ভাব-ভালবাসা চলছে মোহদীপ অর্থাৎ মোহর-শঙ্খের মধ্যেও। বিয়ের পর এই জুটিরও প্রথম দোল৷ অনেক সমস্যা দূর করে ফের এক হয়েছে। একান্তে একে অপরকে রং মাখাতে যেতেই পড়ল বাধা। গুনগুন সেখানেও হাজির হাজির হয়ে এই লাভ বার্ডকে মুখার্জি বাড়ি আসতে বলেই ফের ছুটেছে।

Advertisements

ছুটে গিয়ে চলে গেল দেশের মাটি ধারাবাহিকের কিয়ান-নোয়ার কাছে। ওদেরও তো বিয়ের পর প্রথম দোল। ওদেরকেও গুনগুন নিজের স্টাইলে মিষ্টি হুমকি দিল পপাশাপাশি সৌজন্য তাঁদের আশ্বাস দিল এই বসন্ত উৎসবে নাচ-গান, জমাটি আড্ডাও হবে। এ ভাবেই স্টার জলসার চার জনপ্রিয় ধারাবাহিকেএ চারটি জনপ্রিয় যুগল-দম্পতি রঙিন হবে একসাথে ভালবাসার রঙে। ২৮ মার্চ দোল উপলক্ষে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘শ্রীময়ী’, ‘খড়কুটো’, ‘দেশের মাটি’ আর ‘মোহর’ পরিবার এক হবে ‘হোলি হ্যায়’ অনুষ্ঠানে। আর সন্ধে সাড়ে ৬টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত চলবে অনুষ্ঠান। আর সেই প্রমোই দেখানো হল। আর এই প্রোমো সোশ্যাল মিডিয়াতে আসতেই ভাইরাল হয়ে যায়।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media