Bengali SerialHoop Plus

Tiyasha Lepcha: ডিভোর্সের পর তিয়াশার জীবনে নতুন পুরুষ! জন্মদিনে নিজেই দিলেন সুখবর

বাংলা ধারাবাহিকের জগতে তিনি পরিচিত ‘কৃষ্ণকলি’ হিসেবে। বাঙালি দর্শককূল তাকে আটপৌরে করে শাড়ি পরে মাথায় ঘোমটা দিয়ে শ্যামলবর্ণা শ্যামা হিসেবেই মনে রেখেছে। দৃশ্যের মাঝে তার তার সরল অভিনয় মন জয় করেছিল বাঙালি মহিলামহলের। তিয়াসা লেপচার (Tiyasha Lepcha) কথা হচ্ছে। বাস্তব জীবনে রায় পদবি থেকে আবার লেপচা পদবিতে ফিরেছেন তিনি। বিবাহবিচ্ছেদ ঘটেছে সুবান রায়ের সঙ্গে। কিন্তু এবার পিতৃপ্রদত্ত পদবিতে ফিরে আসার যে যাত্রাপথ, তা মোটেই সহজ ছিল না পর্দার শ্যামার কাছে।

২০১৭ সালে বিয়ে হয় অভিনেত্রীর। কিন্তু সেই বিয়ে বেশিদিন টেকেনি। তবে স্বামী সুবান রায়ের সঙ্গে ডিভোর্সের পরেও নাকি তাকে অনেক কথা শুনতে হয়েছিল। ভেতর ভেতর ভেঙে পড়েছিলেন অভিনেত্রী। কারণ অনেকেই নাকি তখন তাকে বলেছিলেন যে স্বামীর হাত ধরে অভিনয়ে এসে সফল হয়েই তার হাতটা ছেড়ে দিয়েছেন তিনি। অভিনেত্রী জানান যে এই সুযোগ করে দেওয়ার জন্য তিনি প্রাক্তন স্বামীর প্রতি চিরকৃতজ্ঞ। তবে এই সিদ্ধান্ত তারা দুজনেই নাকি উভয়সম্মতিতেই নিয়েছেন।

তবে সেসব এখন অতীত। অতীতের স্মৃতি ভুলে এখন নতুন প্রেম করছেন পর্দার শ্যামা। জন্মদিনে নিজেই দিলেন তার আভাষ। গত ১৬ ই আগস্ট ছিল অভিনেত্রীর জন্মদিন। যদিও তিনদিন আগে থেকেই শুরু হয়েছিল তার সেলিব্রেশন। জন্মদিনের দিন সিরিয়ালের সেটে তাকে কেক কাটতে দেখা গেছে। আর এসবের পরেই অরেমের গুঞ্জনে নিজেই সিলমোহর দিলেন অভিনেত্রী। এক সাক্ষাৎকারে তিনি জানান, “হ্যাঁ, প্রেম করছি। জন্মদিনের জন্য বিশেষ জামা কিনে দিয়েছে সে। এখনই নাম বলতে চাই না। একসঙ্গে ভাল আছি। বাকিটা ক্রমশ প্রকাশ্য।”

প্রসঙ্গত, ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকে শ্যামার চরিত্রে তার অভিনয় মন জয় করেছিল দর্শকদের। তবে মাঝে ব্যক্তিগত কারণে অভিনয় থেকে দূরে ছিলেন অভিনেত্রী। তবে কিছু সময় পরেই সেই পর্যায় পেরিয়ে নিজেকে অনেকটাই সামলে নিয়েছেন তিনি। শুরু করেছেন কাজও। বর্তমানে ‘বাংলা মিডিয়াম’ ধারাবাহিকে ইন্দিরা সরকার নামে এক শিক্ষিকার চরিত্রে অভিনয় করছেন তিনি। পর্দায় আবার ফিরেছে নস্টালজিক নীল-তিয়াসা জুটি।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা