whatsapp channel

শ্রীদেবীর সঙ্গে বাবার বিয়ে মেনে নিতে পারেননি অর্জুন!

অর্জুন কাপুর (Arjun kapoor) কিছুদিন আগেই ছত্রিশ বছরে পা রেখেছেন। একসময় তিনি স্বীকার করেছিলেন ওয়ান নাইট স্ট‍্যান্ডের কথা। কিন্তু এখন তিনি পুরোপুরি কমিটেড মালাইকা অরোরা (Malaika arora)-র সঙ্গে। গত বছর…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

অর্জুন কাপুর (Arjun kapoor) কিছুদিন আগেই ছত্রিশ বছরে পা রেখেছেন। একসময় তিনি স্বীকার করেছিলেন ওয়ান নাইট স্ট‍্যান্ডের কথা। কিন্তু এখন তিনি পুরোপুরি কমিটেড মালাইকা অরোরা (Malaika arora)-র সঙ্গে। গত বছর তাঁদের বিয়ে হওয়ার কথা থাকলেও করোনা পরিস্থিতির কারণে তা পিছিয়ে গেছে। কিন্তু একসময় ডিপ্রেশনের শিকার হয়েছিলেন অর্জুন।

Advertisements

তাঁর মা মোনা কাপুর (mona kapoor)-কে ডিভোর্স দিয়ে শ্রীদেবী (sridevi)-কে বিয়ে করেছিলেন বনি কাপুর (boni kapoor)। বাবাকে সেদিন বিশ্বাসঘাতক মনে হয়েছিল অর্জুনের। ডিপ্রেশনের শিকার হয়ে তিনি খাবারের প্রতি অতিরিক্ত আসক্ত হয়ে পড়েছিলেন। এর ফলে তাঁর ওজন অস্বাভাবিক হারে বেড়ে গিয়েছিল। মোনা অর্জুনের একাকীত্ব বুঝতে পারলেও অসহায় ছিলেন।

Advertisements

স্কুলে যেতে চাইতেন না অর্জুন। কারণ তাঁর সহপাঠী ও অভিভাবকদের মধ্যে অধিকাংশ সময়েই শ্রীদেবীর কথা আলোচনা করতেন। কিন্তু নিজেকে ধীরে ধীরে ডিপ্রেশন থেকে বার করে এনেছিলেন অর্জুন। তাঁর প্রথম ফিল্ম ‘ঈশকজাদে’ রিলিজের কয়েক মাস আগে মারা যান মোনা। প্রাক্তন স্ত্রীর মৃত্যুতে বনি কাপুর পৌঁছেছিলেন সবার শেষে।

Advertisements

কিন্তু শ্রীদেবীর মৃত্যুর পর সৎ বোন জাহ্নবীকে নিজের জায়গায় দাঁড়িয়ে থাকতে দেখেছিলেন অর্জুন। জাহ্নবীর প্রথম ফিল্ম রিলিজের কয়েক মাস আগে দুবাইতে বাথটবের জলে ডুবে মারা যান শ্রীদেবী। শ্রীদেবীর মৃত্যু পরিবারের সদস্যদের কাছাকাছি এনে দিয়েছিল। সম্পর্কের বরফ গলেছিল। শুটিং ছেড়ে মুম্বইয়ে ফিরেই অর্জুন গিয়েছিলেন জাহ্নবীর কাছে। জাহ্নবী তাঁকে জড়িয়ে ধরে কাঁদতে কাঁদতে অজ্ঞান হয়ে গিয়েছিলেন। অর্জুন ও মুকেশ আম্বানী (mukesh ambani)-র চেষ্টায় দুবাই থেকে শ্রীদেবীর মৃতদেহ ভারতে আনা সম্ভব হয়েছিল।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Arjun Kapoor (@arjunkapoor)

whatsapp logo
Advertisements
Avatar