Bengali SerialHoop Plus

Shinjinee Chakraborty: বেডরুম থেকে এই ছবি শেয়ার করলেন উমা ধারাবাহিকের নায়িকা শিঞ্জিনী

কিছুদিন আগে ‘উমা’ খ্যাত শিঞ্জিনী চক্রবর্তী (Shinjinee Chakraborty) -র একটি ভিডিও ভাইরাল হয়েছিল যাতে মজাদার ভাবে তিনি বলেছিলেন ব্রেক-আপের কথা তবে প্রকৃত অর্থে তা হয়নি। ইদানিং শিঞ্জিনীও সপ্তাহান্তকেই বেছে নিচ্ছেন তাঁর নতুন ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার জন্য। শুক্রবার মানেই শুরু হয়ে গেল উইকেন্ড। শিঞ্জিনীও উইকেন্ডে শেয়ার করলেন তাঁর নতুন ছবি যা অবশ্যই গিয়ার আপ করতে পারে তাঁর কেরিয়ারকে।

শিঞ্জিনীর শেয়ার করা ছবিগুলি সবকটিই সাদা-কালো। ছবিগুলিতে শিঞ্জিনীর পরনে রয়েছে একটি শর্ট হুডি নাইটি। ছবিগুলির স্টোরি বোর্ড অসাধারণ। স্টোরি বোর্ড অনুযায়ী নেওয়া শটে শিঞ্জিনীকে দেখা যাচ্ছে প্রথমদিকের ছবিগুলিতে বেডরুমে ঘুম থেকে উঠে সাদা পর্দার আড়ালে আড়মোড়া ভাঙার পর পর্দা দুই দিকে সরিয়ে দিচ্ছেন তিনি। সেই সময় তাঁর চুল খোলা। এরপর চুলে খোঁপা বেঁধে কফির কাপে চুমুক দিতে দেখা যাচ্ছে তাঁকে। এরপর আবারও তাঁকে দেখা যাচ্ছে, খোলা চুলে কফি এনজয় করতে করতে জানলা দিয়ে বাইরের দৃশ্য দেখতে। ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে হ্যাশট‍্যাগ দিয়ে শিঞ্জিনী সুপ্রভাত জানানোর পাশাপাশি একটি কালো রঙের হার্ট ইমোজি জুড়েছেন। শিঞ্জিনীর ছবিগুলি ভাইরাল হওয়ার সাথে সাথেই নেটিজেনরাও প্রশংসায় পঞ্চমুখ। তাঁদের কাছে ছবিগুলি এককথায় স্টানিং।

মডেলিং-এর মাধ্যমে কেরিয়ার শুরু করেছিলেন শিঞ্জিনী। সুশান্ত দাস (Sushanta Das) নির্মিত ধারাবাহিক ‘উমা’-র মাধ্যমে জি বাংলায় অভিনেত্রী হিসাবে আত্মপ্রকাশ ঘটে তাঁর। এই ধারাবাহিকে মহিলা ক্রিকেটারের চরিত্রে অভিনয় করেছিলেন শিঞ্জিনী। চরিত্রের জন্য শিখতে হয়েছিল ক্রিকেট। তবে একসময় ‘উমা’ ধারাবাহিকের গতি পরিবর্তিত হয়ে যায়। এক বছর অতিক্রান্ত হওয়ার আগেই অফ এয়ার হয়ে যায় ‘উমা’।

‘উমা’ শেষ হওয়ার পর একটি বিউটি প‍্যাজেন্টে শিঞ্জিনীকে বিচারকের আসনে দেখা গিয়েছিল। তবে আপাতত তাঁকে ছোট পর্দায় দেখা যাচ্ছে না।

whatsapp logo