whatsapp channel

বলিউডে গিয়েও ভোলেননি সংস্কার, ছেলেকে বাংলা ছড়া শোনাচ্ছেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়

"হাট্টিমাটিম টিম- তারা মাঠে পারে ডিম, তাদের খাড়া দুটো শিং, তারা হাট্টিমাটিম টিম"- বাংলাদেশের জনপ্রিয় লেখক রোকনুজ্জামান খানের লেখা এই ছড়াটি আজকের দিনে দাড়িয়েও বেশ জনপ্রিয়। এখনকার মায়েরাও তাদের সন্তানের সঙ্গে…

Avatar

HoopHaap Digital Media

“হাট্টিমাটিম টিম- তারা মাঠে পারে ডিম, তাদের খাড়া দুটো শিং, তারা হাট্টিমাটিম টিম”- বাংলাদেশের জনপ্রিয় লেখক রোকনুজ্জামান খানের লেখা এই ছড়াটি আজকের দিনে দাড়িয়েও বেশ জনপ্রিয়। এখনকার মায়েরাও তাদের সন্তানের সঙ্গে খেলতে খেলতে এই ছড়া গুলি বলেন। ব্যতিক্রমী নন অভিনেত্রী পূজা বন্দোপাধ্যায়। তিনিও তার ছোট্ট কৃশিবের সঙ্গে আদর করতে করতে খেলছেন “হাট্টিমাটিম টিম”।

অভিনেত্রী পূজা বন্দোপাধ্যায় গত বছরেই সন্তান প্রসব করেছিলেন। সামাজিক বিয়ে করতে পারেননি পরিস্থিতির চাপে। শুধু মাত্র রেজিস্ট্রি ম্যারেজ করার কিছু মাস পরেই সন্তান প্রসব করেন। ভালোবেসে নাম রেখেছিলেন কৃশিব।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

ছেলে একটু বড় হওয়ার পরেই শ্যুটিং জগতে ফেরেন অভিনেত্রী। ওয়েব সিরিজ পাপ এর অন্তিম পর্ব শ্যুট করেন। এখন একদিকে ছেলে অন্যদিকে শ্যুটিং সব কিছুই ব্যালান্স করে চলছেন অভিনেত্রী পূজা।

ইতিমধ্যে অবশ্য পুত্র ও স্বামীকে নিয়ে তিলোত্তমা ছেড়ে মুম্বাই মায়া নগরীতে ফিরে গিয়েছেন অভিনেত্রী। তবে, কলকাতায় থাকার সময় সংবাদমাধ্যমে ইন্টারভিউ দিতে গিয়ে বলেছিলেন যে মা হওয়ার পর তার জীবন সম্পূর্ণ বদলে গিয়েছে। জীবনে সংসার আর সন্তান চেয়েছিলেন এবং দুইই পেয়েছেন। তিনি এও জানিয়েছেন যে তার সন্তানকে তিনি আজও বুকের দুধ খাওয়ান এবং সন্তানের জন্য ভেবে নিজে একটু বেশি খাওয়া দাওয়া করেন। অবশ্য, খুব শীঘ্রই নাকি আগের অবতারে ফিরবেন পূজা বন্দোপাধ্যায়।

Avatar

Leave a Comment