whatsapp channel

Baishakhi Marjit: অভিনয়ের সুযোগ দেওয়ার বাহানায় আচমকা গায়ে হাত রেখেছিল: বৈশাখী মার্জিত

থিয়েটারের মঞ্চে অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন বৈশাখী মার্জিত (Baishakhi Marjit)। শুটিং ফ্লোরে একই সাথে তিনি অত্যন্ত কড়া ও মিশুকে। বড় পর্দায় যথেষ্ট কম অভিনয় করলেও ছোট পর্দা বারবার দক্ষতার ছাপ রেখেছেন…

Avatar

Nilanjana Pande

থিয়েটারের মঞ্চে অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন বৈশাখী মার্জিত (Baishakhi Marjit)। শুটিং ফ্লোরে একই সাথে তিনি অত্যন্ত কড়া ও মিশুকে। বড় পর্দায় যথেষ্ট কম অভিনয় করলেও ছোট পর্দা বারবার দক্ষতার ছাপ রেখেছেন বৈশাখী। ‘একদিন প্রতিদিন’, ‘কেয়ার করি না’, ‘সাত পাকে বাঁধা’-র মতো একাধিক ধারাবাহিকে দেখা গিয়েছে তাঁকে। বর্তমানে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’-এর মাধ্যমে প্রায় ছয় বছর পর আবারও ছোট পর্দায় কামব্যাক করেছেন বৈশাখী। তবে ছোট পর্দায় অভিনয়ে ফেরার পাশাপাশি কাস্টিং কাউচ প্রসঙ্গে একটি সাক্ষাৎকারে কথা বলতে গিয়ে তিনি জানালেন নিজের ভয়াবহ অভিজ্ঞতার কথা।

বৈশাখীর প্রতি এই ধরনের আচরণ করেছিলেন ইন্ডাস্ট্রির একজন সিনিয়র পরিচালক। তবে তাঁর নাম বলেননি অভিনেত্রী। বৈশাখী জানিয়েছেন, ওই পরিচালক সামনাসামনি যথেষ্ট ভদ্র ব্যবহার করতেন। কিন্তু তিক্ত ঘটনাটি ঘটেছিল তাঁর সাথে গাড়িতে যাওয়ার সময়। তবে মিডিয়া এই ঘটনাকে ‘তিক্ত’ বললেও সেই তকমা পছন্দ নয় বৈশাখীর। কিন্তু এই ধরনের অশালীন ঘটনার ফলে অত্যন্ত রেগে গিয়েছিলেন বৈশাখী। ঘটনাটির বর্ণনা দিতে গিয়ে বৈশাখী বলেন, প্রথমে ওই পরিচালক তাঁর পায়ে আঁচড় কাটছিলেন। এরপর আচমকা তিনি বৈশাখীর ঘাড়ে হাত দেন। সেই সময় কিছু না বলতে পারলেও বর্তমানে এই ঘটনা ঘটলে চড় মেরে দিতেন বৈশাখী।

বৈশাখী যথেষ্ট বাছাই করে কাজ করতে পছন্দ করেন। বড় পর্দায় তাঁর পছন্দ মতো চরিত্র না পাওয়ার ফলে যথেষ্ট কম দেখা গিয়েছে তাঁকে। অভিনেত্রী হলেও বাড়িতে টেলিভিশন নেই তাঁর। এই কারণে বর্তমান সময়ের ধারাবাহিক সম্পর্কে বৈশাখীর বেশি ধারণা নেই।

তবে গান শুনতে পছন্দ করেন বৈশাখী। অভিনয় তাঁর পেশা হলেও গান অন্যতম ভালোবাসা। তবে বৈশাখীর উচিত ওই পরিচালকের নাম বলে সকলকে সতর্ক করে দেওয়া।

whatsapp logo