whatsapp channel
BollywoodHoop Plus

পিছন থেকে বড্ড ধাক্কা মারেন: সারা আলি খান

সাধারণতঃ সারা আলি খান (Sara Ali Khan)-কে কখনও মেজাজ খারাপ করতে দেখা যায় না। বরাবর তিনি হাসিখুশি। পাপারাৎজিদের ক্যামেরার সামনে কখনও তিনি নিজের স্টারডম দেখাননি। এবার সেই সারাই চটে গেলেন পাপারাৎজিদের উপর।

বুধবার রাতে মুম্বইয়ের এক বহুতল থেকে বেরোচ্ছিলেন সারা। সেই সময় তাঁকে ঘিরে ধরেন পাপাপারাৎজিদের একাংশ। তাঁরা সারার ছবি তুলতে থাকেন। প্রথমে হাসিমুখে ছবি তুলতে দিয়েছিলেন সারা। এমনকি তিনি কেমন আছেন তা পাপারাৎজিরা জানতে চাইলে, সারা হাসিমুখেই উত্তর দেন, ভালো আছেন তিনি। কিন্তু ভিড় কাটিয়ে গাড়িতে ওঠার সময় সারার সঙ্গে এক পাপারাৎজির ধাক্কা লাগে। শোরগোল পড়ে যায়। কে ধাক্কা দিলেন, তার খোঁজ চলতে থাকে। এরপরেই রেগে ওঠেন সারা।

তিনি নিজের বিলাসবহুল গাড়িতে উঠে বসেন। পাপারাৎজিরা আবারও তাঁর ছবি তোলার অনুরোধ করলে সারা বলেন, তিনি আর ছবি তুলতে চান না। কারণ আবারও তাঁকে পাপারাৎজিদের ধাক্কা খেতে হবে। এরপরেই সারার দেহরক্ষী সকলকে সরিয়ে দিয়ে সারার গাড়িকে এগিয়ে যেতে সাহায্য করেন। এরপরেই নেটিজেনদের একাংশ বলেন, সারা যথেষ্ট ভদ্র ভাবে পাপারাৎজিদের ‘না’ করেছেন।

কয়েক মাস আগে সারা ফোন হারিয়ে যখন হন্ত-দন্ত হয়ে রেকর্ডিং স্টুডিওয় খুঁজে বেড়াচ্ছিলেন, সেই সময় তাঁর ছবি তুলতে শুরু করেছিলেন পাপারাৎজিদের একাংশ। ফলে অত্যন্ত রেগে গিয়েছিলেন সারা। খুব শীঘ্রই তাঁকে দেখা যাবে ‘লুক্কাছুপি 2’ ও ‘দ্য ইম্মরটাল অশ্বথ্থামা’-য়।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo