Bengali SerialHoop Plus

Ditipriya Roy: দিব্যজ্যোতির সঙ্গে পর্দার পিছনের সমীকরণ স্পষ্ট করলেন দিতিপ্রিয়া

ধারাবাহিক নয়, সিনেমা নয়, এ হল মিউজিক ভিডিও। সদ্য, এই নতুন পরিধিতে পা রেখেছেন দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। আর পা রাখতে না রাখতেই সাফল্য। ছোটপর্দার অন্যতম মিষ্টি এবং হ্যান্ডসাম অভিনেতা দিব্যজ্যোতি দত্ত’র (Dibyojyoti Dutta) সঙ্গে চেনা গানে জুটি বেঁধেছেন দিতিপ্রিয়া এই প্রথম। গানে, প্রেমে, অভিনয়ে মন কেড়েছে এই জুটি।দর্শক ও শ্রোতা মহলে বেশ প্রশংসিত এদের মিউজিক ভিডিও। আর হবে নাই বা কেন, গানটি গেয়েছেন ইউটিউবে সবচেয়ে বেশি প্রশংসিত শিল্পী মাহতিম শাকিব।

মাহতিম শাকিবের রবীন্দ্রসঙ্গীত বরাবরের জন্য প্রশংসিত বহুসংখ্যক শ্রোতার কাছে। এইবারেও ‘দেখেছি রূপসাগরে’ (Dekhechhi Rupshagore) গান দিয়ে সাড়া জাগিয়েছেন মাহতিম শাকিব। একদিকে মাহতিম শাকিবের কণ্ঠ, অন্যদিকে দিতিপ্রিয়া- দিব্যজ্যোতি’র মিষ্টি মধুর প্রেম, সব মিলিয়ে অপূর্ব পরিবেশনা এসভিএফ মিউজিকের।

মিউজিক ভিডিওতে এই জুটির প্রেম দেখে দর্শকদের মনে প্রশ্ন এসেছে বাস্তবে কি এই জুটির মধ্যে প্রেম হতে পারে? সম্প্রতি, এই বিষয় নিয়েই এক সংবাদমাধ্যমে উত্তর দেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by SVF Music (@svfmusic)

যদি দিব্যজ্যোতি সত্যি সত্যি প্রেম নিবেদন করেন তাহলে কেমন হয়? উত্তরে অভিনেত্রী বেশ অবাক শব্দেই বলেন যে তিনি এরকমটা কখনো ভেবে দেখেননি। যেই তাকে প্রেমের প্রস্তাব দেবে নিজেকে আগে বুঝতে হবে তাঁর প্রতি নিজের ভাললাগা না ভালবাসা কোনটা আছে? অভিনেত্রী এও বলেন যে মানুষ নিজেকে আগে ভালবাসতে শিখুক তারপর অন্যকে ভালবাসবে। পাশাপাশি, দিব্যজ্যোতি দত্ত’র অঙ্ক হল,প্রেম মানেই ত্যাগ। প্রেম সর্বদা ত্যাগ করতে শেখায়, কেড়ে নিতে নয়।