Hoop PlusHoop VideoTollywood

Shanto-Srabanti: বাংলাদেশে শুরু হয়েছে ‘বিক্ষোভ’, হাঁটুর বয়সী অভিনেতা পেতে চাইছেন শ্রাবন্তীকে!

বাংলা ইন্ডাস্ট্রিতে টলি সুন্দরী শ্রাবন্তী অনেকের ক্রাশ। তার রূপের মায়ায় কাবু আট থেকে আশি। ব্যাক্তিগত জীবনে যাই হোক না কেন, এমনিতে শ্রাবন্তীর চাহিদা আকাশছোঁয়া। টলি পাড়ায়, এহেন মিষ্টি নায়িকা হাতে গুনে মাত্র কয়েকজন। তাই, বাংলাদেশে শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে (Srabanti Chatterjee) নিয়ে শুরু হয়েছে নতুন করে ‘বিক্ষোভ’ ( Bikkhov)। আপনিও চাইলে এই বিক্ষোভে সপরিবারে সামিল হতে পারেন।

বাংলাদেশের (Bangladesh) অভিনেতা শান্ত খান (Shanto Khan) হয়ে উঠেছেন অশান্ত। তিনিও এই বিক্ষোভে সামিল। কি ভাবছেন শ্রাবন্তীকে নিয়ে এতো হৈচৈ! আরে মশাই কেন হবে না বলুনতো? মদন মিত্রের কথায়, শ্রাবন্তী শুধু সুন্দরী নন, তিনি একজন ভার্সেটাইল নায়িকা। সেইজন্যেই বাংলা থেকে বাংলাদেশ পর্যন্ত শ্রাবন্তীর চাহিদা আকাশছোঁয়া।

এই মুহূর্তে শ্রাবন্তী হয়তো লন্ডনে, নতুন ছবির শ্যুটিং নিয়ে ব্যস্ত। কিন্তু, কয়েকদিন আগেই মুক্তি পায় তার করা প্রথম হরর থ্রিলার ‘ভয় পেও না’। বাংলায় ভয় না পেলেও বাংলাদেশের বিক্ষোভে সামিল হয়েছেন শ্রাবন্তী। কেমন করে? তাহলে শুনুন।

বাংলাদেশে শ্রাবন্তী জুটি বেঁধেছেন শান্ত খানের সঙ্গে। এই বিক্ষোভ হল ছবির নাম। ‘নিরাপদ সড়ক চাই’ আন্দোলনকে ঘিরে ছবি। এবং এই ছবিতে শিক্ষিকার চরিত্রে অভিনয় করছেন শ্রাবন্তী এবং ছাত্রের ভূমিকায় আছেন বাংলাদেশের অভিনেতা শান্ত খান। আগামী ১০ জুন মুক্তি পাবে বিক্ষোভ। যদিও এর শ্যুটিং অনেক আগের। করোনা চলাকালীন ছবিটি পিছিয়ে যায়। প্রসঙ্গত, বাংলাদেশে এই নিয়ে দুটো ছবি করেছেন শ্রাবন্তী। এর আগে করেছিলেন ‘যদি একদিন’ সিনেমা। এবারে ‘বিক্ষোভ’। দেখুন মুভির ট্রেলার –

whatsapp logo