Hoop VideoHoop Viral

কাজের মেয়ের সঙ্গে কুকীর্তির চেষ্টা মালিকের, শেষ পরিণতি কি হলো দেখে নিন

পৃথিবীর প্রতিটি কোণে চুয়ান্ন মিনিটেরও কম সময়ে ঘটে চলেছে মহিলাদের যৌন হেনস্থার ঘটনা। তা নিয়ে ইদানিং একাধিক শর্ট ফিল্ম, ওয়েব সিরিজ বানানো হলেও অধিকাংশ সময় মেয়েরা মুখ বুজে থাকেন। ‘এফডব্লিউএফ’ নামে একটি ইউটিউব চ্যানেলে গত 7 ই নভেম্বর আপলোড করা হয়েছিল ‘মজবুরি’ নামে একটি হিন্দি শর্ট ফিল্ম। ইতিমধ্যেই এই শর্ট ফিল্মটির ভিউ অতিক্রম করেছে পনের লক্ষের কিছু বেশি। সুনীল শর্মা (Sunil Sharma) পরিচালিত শর্ট ফিল্ম ‘মজবুরি’-তে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন পিঙ্কি সিং (Pinky Singh), আনন্দ শর্মা (Anand Sharma), ফাল্গুনী পাঠক (Falguni Pathak), মান্যতা (Manyata), খুশবু সাওয়ান (Khushbu Sawan)।

শর্ট ফিল্মের শুরুতে দেখা যায় বাড়ির কাজের মেয়ে অনিতা একমনে তার কাজ করে চলেছে। আচমকাই তাকে পিছন থেকে অশালীন ভাবে স্পর্শ করে ওই বাড়ির মালিক। অনিতা চমকে ওঠে। সে জিজ্ঞাসা করে, তার মালিক এগুলি কি করছে! ওই ব্যক্তি বলে, সে শুনেছে অনিতা তার মেয়ে কোমলকে পড়াতে চায়। ফলে তার প্রচুর অর্থের প্রয়োজন। ওই ব্যক্তি তাকে অর্থ দিতে চাইলে অনিতা বুঝতে পারে, তার কোনো অভিসন্ধি রয়েছে। সে অর্থ নিতে চায় না। কিন্তু ওই ব্যক্তি কোমলকে ভালো কলেজে অ্যাডমিশন করিয়ে দেওয়ার পরিবর্তে অনিতাকে বলে, এক রাতের জন্য তার শয্যাসঙ্গিনী হতে। অনিতা তার কুপ্রস্তাব মানতে না চাইলে ওই ব্যক্তি বলে, তার হাতে রয়েছে কোমলের অ্যাডমিশনের সুযোগ।

অনিতা একসময় তার মেয়ে কোমলকেও নিজের সাথে কাজে নিয়ে আসে। কিন্তু ওই বাড়ির মেয়েকে দেখে কোমল আরও পড়াশোনা করার স্বপ্নকে এগিয়ে নিয়ে যেতে চায়। অনিতা তার মেয়ের স্বপ্ন পূরণ করার জন্য বাড়ির মালিকের শয্যাসঙ্গিনী হয়। কিন্তু ওই ব্যক্তির দৃষ্টি একসময় পড়ে কোমলের উপর। সে কোমলের পোশাক পরিবর্তনের দৃশ্য মোবাইলে ভিডিও করে। অনিতাকে একা পেয়ে ওই ব্যক্তি কোমলকে নিয়ে নোংরা ইঙ্গিত করলে তার সাথে অনিতার বচসা বাধে। কিন্তু বন্ধ দরজার বাইরে তা শুনে ফেলে ওই ব্যক্তির মেয়ে সানিয়া। সে জানতে পারে, কোমলের ভিডিও বানিয়ে তার বাবা অনিতাকে ব্ল্যাকমেল করছে।

একদিন সানিয়ার বাবা কোমলকে ধর্ষণ করতে উদ্যত হলে সানিয়া তাকে বাঁচানোর জন্য ছুটে আসে। কোমলকে বাঁচানোর জন্য সানিয়া তার বাবার মাথার পিছনে ফুলদানি দিয়ে আঘাত করে হত্যা করে। বেঁচে যায় কোমলের সম্মান।

whatsapp logo