whatsapp channel

হাতে শাঁখা পলা পরনে শাড়ি, চুপিসারে বিয়ের প্রস্তুতি নিচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী প্রমিতা!

প্রমিতা চক্রবর্তী। এই নামটার থেকে বাংলার মানুষ পারুল নামেই বেশি চেনে এই মেয়েক। জি বাংলার জনপ্রিয় সিরিয়াল"সাত ভাই চম্পা" ধারাবাহিকে মিষ্টিমুখ প্রমিতা। প্রমিতার অবশ্য এটি প্রথম ধারাবাহিক ছিল না৷ এর…

Avatar

HoopHaap Digital Media

প্রমিতা চক্রবর্তী। এই নামটার থেকে বাংলার মানুষ পারুল নামেই বেশি চেনে এই মেয়েক। জি বাংলার জনপ্রিয় সিরিয়াল”সাত ভাই চম্পা” ধারাবাহিকে মিষ্টিমুখ প্রমিতা। প্রমিতার অবশ্য এটি প্রথম ধারাবাহিক ছিল না৷ এর আগে স্টার জলসায় গৌরব চ্যাটার্জির বিপরীতে “বধূবরণ” ধারাবাহিকে অভিনয় করে টেলি ইন্ডাস্ট্রিতে অভিষেক করেন। এই ধারাবাহিক থেকে তিনি জনপ্রিয় হয়েছিলেন।

সাত ভাই চম্পার সেটে অনেকের ভালোবাসা পেয়েছেন অভিনেত্রী। আর এই সেটেই নিজের প্রথম ভালোবাসাকে খুঁজে পেয়েছেন পারুল ওরফে প্রমিতা। এই ধারাবাহিকে রুদ্রজিত ওরফে রাঘবেন্দ্র অভিনয় করছিলেন। পারুল আর রাঘবেন্দ্র রিল থেকে যে কখন আসল জীবনে নিজেরা প্রেমে পড়ে গিয়েছিলেন তা নিজেরাই বুঝতে পারেননি। একেবারে পরস্পরের প্রেমে পুরোপুরি হাবুডুবু খাচ্ছেন। সামনেই বিয়ে। কিন্তু তার আগেই প্রমিতা রুদ্রজিতের সাথে চুপি চুপি বিয়ে সেরে নিলেন?

অবশ্য নিজেদের আসল বিয়ে এবং এনগেজমেন্টের দিন ইতিমধ্যে ঘোষণা করে দিয়েছেন পারুল-রাঘবেন্দ্র। ১৪ ফেব্রুয়ারী, ভ্যালেন্টাইনস ডে অর্থাৎ এই প্রেম দিবসের দিনে পুরুলিয়ার একটি রিসর্টে নিজেরা আইনি বিবাহে আবদ্ধ হবেন। নিজেদের এনগেজমেন্ট প্ল্যানিং এ প্রমিতা জানান এই দিনে কেবলমাত্র পরিবারের উপস্থিতিতেই হবে। আর এই দিন হৃতিক রোশনের ‘ঘুঙরু’ গানে তালে কাপল ডান্স করবেন। আর সামাজিক বিয়ে ২০২২ এ সামাজিক বিয়ে করেই ফেলবেন। বর্তমানে প্রমিতা এখানে আকাশ নীল সিরিয়ালে অভিনয় করেছিলেন, এখন ছুটিতে আছেন প্রমিতা। আর জীবনসাথী সিরিয়ালে রুদ্রজিত অভিনয় নিয়ে বেশ ব্যস্ত আছেন।

কি বলছে প্রমিতার ইন্সটাগ্রাম পোস্ট। দেখা যাক একনজরে। শাখা পলা পড়ে কি এখনই প্রমিতা রুদ্রজিতের সাথে সংসার করা শুরু করে দিলেন।না না এসব কিছু না আসলে প্রমিতা একটি ফটোশুটে বিয়ের বধূ সাজে নিজে সাজলেন। পরণে ঘিচা শাড়ি সাথে এখন থেকেই হাতে শাখা পলা জ্বলজ্বল করছে। আর মাথায় মাথায় টিকলি আর নাকে নদ। হাতে পদ্ম নিয়ে নিজের লাস্যময়ী রুপে আরো মুগ্ধ হলেন নেটিজেনরা। আবার ক্যপশানে অভিনেত্রী লিখেছেন,চরণে ধরিয়া তব কহিব প্রকাশি গোপনে তোমারে সখা কত ভালোবাসি কতবারও ভেবেছিনু আপনা ভুলিয়া। এই রুপ দেখে রুদ্রজিত যে পুরো ফিদা তা আর বলার অপেক্ষা রাখেনা। মুহূর্তে ভাইরাল এই ছবি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media