whatsapp channel

Alia Bhatt: মা হওয়ার পরও কেন মনখারাপ আলিয়ার!

আলিয়া ভাট (Aliaa Bhatt) আপাতত ব্যস্ত তাঁর মেয়ে রাহা (Raha) -কে নিয়ে। শোনা গিয়েছিল, সন্তানের জন্মের কয়েক সপ্তাহের মধ্যেই শুটিংয়ের সেটে ফিরবেন আলিয়া। কিন্তু কার্যতঃ তা হয়নি। রণবীর কাপুর (Ranbir…

Avatar

Nilanjana Pande

আলিয়া ভাট (Aliaa Bhatt) আপাতত ব্যস্ত তাঁর মেয়ে রাহা (Raha) -কে নিয়ে। শোনা গিয়েছিল, সন্তানের জন্মের কয়েক সপ্তাহের মধ্যেই শুটিংয়ের সেটে ফিরবেন আলিয়া। কিন্তু কার্যতঃ তা হয়নি। রণবীর কাপুর (Ranbir Kapoor)-এর সাথে তাঁকে পার্কে জগিং-এ যেতে দেখা গিয়েছে। সাথে ছিল রাহা। রণবীর ও আলিয়াকে একসাথে অনন্ত আম্বানী (Anant Ambani) ও রাধিকা মার্চেন্ট (Radhika Merchant)-এর বাগদান অনুষ্ঠানেও দেখা গিয়েছে। কিন্তু এখনও অবধি আলিয়ার কাজে ফেরার কথা শোনা যাচ্ছে না। তবে এর মধ্যেই একটি মন খারাপ করা রবিবারের ছবি শেয়ার করে নিলেন আলিয়া।

আলিয়ার শেয়ার করা ছবিতে তাঁকে দেখা যাচ্ছে, বিছানার উপর উপুড় হয়ে শুয়ে থাকতে। মুখে বিষণ্ণ ভাব। শীতের রোদ এসে পড়েছে তাঁর বিছানায়। পাশে রয়েছে তাঁর পোষা বিড়াল এডওয়ার্ড যার গায়ের রঙ দুধের মতো সাদা। এডওয়ার্ড তার নিজের মতো ব্যস্ত। আলিয়াকে পাত্তা দিতে সে রাজি নয়। এই কারণেই মন খারাপ হয়েছে আলিয়ার। এডওয়ার্ডকে নিজের সন্তানের মতো ভালোবাসেন আলিয়া। প্রজাতিতে হিমালয়ান ক্যাট এডওয়ার্ডকে সিদ্ধার্থ মালহোত্র (Sidhdharth Malhotra)-র সাথে সম্পর্কে থাকাকালীন উপহার পেয়েছিলেন আলিয়া। ‘কফি উইথ করণ’-এ করণ জোহর (Karan Johar)-এর সামনে তা ইঙ্গিতের মাধ্যমে জানিয়েছিলেন সিদ্ধার্থ। তাঁর সাথে সম্পর্ক ভেঙে গেলেও এডওয়ার্ড আলিয়ার প্রিয়। তাঁর বিয়েতে ‘ক্যাট অফ অনার’ ছিল সে।

সোশ্যাল মিডিয়ায় প্রায়ই এডওয়ার্ডের ছবি শেয়ার করেন আলিয়া। তবে তিনি, রণবীর ও নীতু কাপুর (Neetu Kapoor) কিছুদিন আগে সাংবাদিকদের বাড়িতে আমন্ত্রণ জানিয়ে রাহার ছবি দেখিয়েছেন। কিন্তু তাঁরা অনুরোধ করেছেন, যাতে পাপারাৎজিদের স্পটলাইট থেকে রাহাকে দূরে রাখা হয়।

গত বছর এপ্রিল মাসে বিয়ে হয় রণবীর ও আলিয়ার। একই বছর নভেম্বর মাসে জন্ম হয় রাহার। পাশাপাশি এক বছর আগে আলিয়া তৈরি করেছেন তাঁর নিজস্ব ম্যাটারনিটি ক্লোদিং ব্র্যান্ড যার নাম দেওয়া হয়েছে এডওয়ার্ডের নামানুসারে।

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt 💛 (@aliaabhatt)

whatsapp logo