whatsapp channel

মা হওয়ার আগে নানান খাবারের সম্ভার, চুটিয়ে প্রেগনেন্সি উপভোগ করছেন টেলি অভিনেত্রী মধুবনী

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ভালোবাসা ডট কম। এই ধারাবাহিকের জনপ্রিয় চরিত্র ওম তোড়া। স্কুল প্রেম থেকে স্বামী স্ত্রী হওয়ার জার্নি ছিল মূল গল্প। আর সেই জার্নিতে অভিনয় করতে করতে মধুবনী…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ভালোবাসা ডট কম। এই ধারাবাহিকের জনপ্রিয় চরিত্র ওম তোড়া। স্কুল প্রেম থেকে স্বামী স্ত্রী হওয়ার জার্নি ছিল মূল গল্প। আর সেই জার্নিতে অভিনয় করতে করতে মধুবনী আর রাজা নিজেরাই আসল জীবনে প্রেমে পড়ে যান। হ্যা ঠিক ধরেছেন বাংলা টেলিভিশনের সেই জনপ্রিয় জুটি মধুবনী গোস্বামী এবং রাজা গোস্বামীর কথা বলছি। এই ধারাবাহিক শেষ হতে নিজেদের প্রেমকে বিয়েতে পরিণতি দেন রাজা ও মধুবনী। সংসারের সাথে চুটিয়ে কাজ করেছেন একাধিক ধারাবাহিকে। দেখতে দেখতে এদের দাম্পত্য জীবন চার বছরে পা দিয়ে দিল। এখন এরা হ্যাপিলি ম্যারিড কাপেল।

Advertisements

Advertisements

সম্প্রতি মধুবনী উত্তর কলকাতার আহিরিটোলায় ‘মধুবনী’জ বিউটি স্পা অ্যান্ড সাঁলো’ নামে নিজের একটি বিউটি পার্লার খুলেছেন। বিউটি পার্লারের নানান কাজ নিয়ে ব্যস্ত ছিলেন মধুবনী। প্রায়ই তাঁকে ইন্সটাগ্রামে নিজের বিউটি পার্লারের প্রচার করতে দেখা যেত। এসবের মাঝে আগের বছর দুর্গাপুজোর পর নভেম্বর মাসে নিজের প্রথম প্রেগিনেন্সির কথা জানান মধুবনী। নিজেদের প্রেমের জন্য বেশ চর্চায় থাকেন। নতুন বছরে কিছুদিনের মধ্যে এই টেলিপাড়ার মিষ্টি কাপল এর ঘরে আসতে চলেছে নতুন অতিথি। দুই থেকে তিন হওয়ার পালার সময় চলে এসেছে এখন। আর তাতেই বেশ খুশি এই মিষ্টি জুটি।

Advertisements

মধুবনী আর রাজাকে ছেলে কিনা মেয়ে কোনটা পছন্দ এই কাপলকে জিজ্ঞাসা করাতে তাঁরা বলেছেন মেয়ে হলে বেশ ভালো হয়। কিন্তু ছেলে হলে কোনো দুঃখ নেই। তারা এখন সন্তানের আগমনের জন্য প্রহর গুনছেন। সন্তান কবে আসবে সেই ব্যপারে এই জুটি কিছু না জানালেও এখন থেকে সন্তানের ডাক নাম দিয়ে দিয়েছেন মধুবনী। নিজের সন্তানকে আদর করে বাবা মা ডাকবেন পুচু। আর পুচুর আসার আগেই অভিনেত্রী বেশ হাসি খুশিতে রেখেছেন স্বামী রাজা। প্রতিটি মুহূর্ত খুব তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন অভিনেত্রী। প্রথমবার অন্তঃসত্ত্বা তাই অভিনেত্রী বেশ যত্ন আর্তিতে আছেন নিজের শ্বশুড়বাড়িতে।

Advertisements

অভিনেত্রী এই মুহূর্তে নিজের সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। কখনো বাড়ির ছাদে বেবি বাম্পের সাথে ছবি তুলছেন তো কখনো টেডি বিয়ারের সাথে খেলতে ব্যস্ত আবার কখনো খালি গলাতে গান গায়। প্রতিটি অন্তঃসত্ত্বা মহিলা এই সময় অনেক কিছু খাবার খান৷ অভিনেত্রীও এসবের ব্যতিক্রম নন। তাই তিনি এই সময়ে সব ডায়েট ভুলে চকোলেট, পিৎজা, বিরিয়ানি আইসক্রিম হরেক রকম খাবার খাচ্ছেন। এবার অভিনেত্রী চকোলেট খেতে ছবি দিলেন। আর প্রেগনেন্সির এই পিরিয়েডে অভিনেত্রীর খাওয়া দাওয়ার নানান মুহূর্ত সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়।

whatsapp logo
Advertisements
Avatar