whatsapp channel

Soumitrisha Kundu: দেবের অফিসে হাজির সৌমিতৃষা, শীঘ্রই কি ফিল্মে পা রাখছেন ‘মিঠাই’!

চলতি বছর 26 শে জানুয়ারি, প্রজাতন্ত্র দিবসেই ছিল বসন্ত পঞ্চমী তিথি। বসন্ত পঞ্চমীর সকাল থেকে মা সরস্বতীর আরাধনায় ব্রতী হয়েছিলেন আপামর বাঙালি। প্রযোজক-অভিনেতা ও সাংসদ দেব (Dev)-এর প্রযোজনা সংস্থার অফিসেও…

Avatar

Nilanjana Pande

চলতি বছর 26 শে জানুয়ারি, প্রজাতন্ত্র দিবসেই ছিল বসন্ত পঞ্চমী তিথি। বসন্ত পঞ্চমীর সকাল থেকে মা সরস্বতীর আরাধনায় ব্রতী হয়েছিলেন আপামর বাঙালি। প্রযোজক-অভিনেতা ও সাংসদ দেব (Dev)-এর প্রযোজনা সংস্থার অফিসেও সাড়ম্বরে অনুষ্ঠিত হল সরস্বতীপুজো। দেবের আমন্ত্রণে এই পুজোয় উপস্থিত ছিলেন ‘মিঠাই’ সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই অনেকে মনে করছেন, দেবের সাথে আগামী ফিল্মে কাজ করতে পারেন তিনি।

এদিন সৌমিতৃষার পরনে ছিল হলুদ রঙের শাড়ি। এই শাড়িতে ছিল সাদা রঙের সরু পাড় বসানো। তার সাথে জরির কারুকার্য করা সবুজ ব্লাউজ পরেছিলেন সৌমিতৃষা। কানে ছিল সোনালি রঙের ঝুমকো ও কপালে টিপ। চুল খোলা রেখেছিলেন তিনি। বর্তমানে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’-এর নামভূমিকায় অভিনয় করছেন তিনি। এর আগেও সৌমিতৃষার ফিল্মে কাজ করা নিয়ে গুঞ্জন ছড়িয়েছিল ইন্ডাস্ট্রিতে। কিন্তু তিনি বলেছিলেন, বর্তমানে ধারাবাহিক নিয়ে ব্যস্ততার কারণে তাঁর পক্ষে ফিল্মে সময় দেওয়া সম্ভব নয়। লাগাতার দুই বছর ধরে জি বাংলায় সম্প্রচারিত হয়ে নতুন রেকর্ড তৈরি করেছে ‘মিঠাই’।

তবে এদিন শুধু সৌমিতৃষা নন, দেবের অফিসের পুজোয় উপস্থিত ছিলেন মনামী ঘোষ। হলুদের ভিড়ে সাদা রঙের শাড়িতে মনামী হয়ে উঠেছিলেন অনন্যা। এছাড়াও ছিলেন পুজা ব্যানার্জী (Puja Banerjee) ও তাঁর স্বামী কুণাল ভর্মা (Kunal varma)। পুজাও পরেছিলেন সাদা শাড়ি। কুণাল পরেছিলেন সাদা পাঞ্জাবি যাতে ছিল সুতোর এমব্রয়ডারি করা। উপস্থিত ছিলেন রোহন ভট্টাচার্য ( Rohaan Bhattacharjee)। কালো রঙের পাঞ্জাবিতে দেখা মিলল তাঁর। দেব প্রযোজিত ও অভিনীত আগামী ফিল্ম ‘বাঘা যতীন’-এ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন রোহন। এসেছিলেন রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)। তিনি পরেছিলেন হলুদ রঙের সালোয়ার-কামিজ। দেবের পরনে ছিল গ্রে রঙের পাঞ্জাবি।

বাণীবন্দনার পূণ্য তিথিতে দেব ঘোষণা করেছেন ‘বাঘা যতীন’ মুক্তির সময়। চলতি বছরের পুজোয় মুক্তি পাবে ‘বাঘা যতীন’। পাশাপাশি কিংবদন্তী স্বাধীনতা সংগ্রামীর চরিত্রে ছদ্মবেশ ধারণের একটি ছবিও শেয়ার করেছেন দেব।