whatsapp channel

Sharly Modak: কেন এতদিন অন্তরালে ছিলেন শার্লি মোদক!

ইদানিং প্রায়ই ধারাবাহিক থেকে কিছুদিনের বিরতি নিতে দেখা যাচ্ছে অভিনেত্রীদের। অধিকাংশ ক্ষেত্রেই কারণ ব্যক্তিগত। কারণ মহিলারা ইন্ডাস্ট্রিতে তাঁদের সমস্যার কথা আলোচনা করলে তা অনেকেই শুনতে চান না। ফলে নিজেদের মতো…

Avatar

Nilanjana Pande

ইদানিং প্রায়ই ধারাবাহিক থেকে কিছুদিনের বিরতি নিতে দেখা যাচ্ছে অভিনেত্রীদের। অধিকাংশ ক্ষেত্রেই কারণ ব্যক্তিগত। কারণ মহিলারা ইন্ডাস্ট্রিতে তাঁদের সমস্যার কথা আলোচনা করলে তা অনেকেই শুনতে চান না। ফলে নিজেদের মতো করে কিছুটা বিরতি নিয়ে মহিলারা সমস্যার সমাধান করেন। মিশমি দাস (Mishmee Dash)-ও বিরতি নিয়েছিলেন কিছুদিনের জন্য। তবে আবারও সম্প্রতি ধারাবাহিকে ফিরেছেন তিনি। এবার ফিরলেন শার্লি মোদক (Shirley Modak)। নয় মাস আগে জি বাংলার ধারাবাহিক ‘লক্ষ্মীকাকীমা সুপারস্টার’-এ অভিনয়ের পর দীর্ঘদিন শার্লির দেখা মেলেনি বিনোদন জগতে। সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ ছিলেন লক্ষ্মীকাকীমার অনস্ক্রিন বৌমা। তবে দীর্ঘ বিরতি কাটিয়ে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘ফুলকি’-তে ফিরছেন শার্লি।

বর্তমানে ‘ফুলকি’-র টিআরপি যথেষ্ট ভালো। এই ধারাবাহিকে রোহিতের চরিত্রে অভিনয় করছেন অভিষেক বসু (Abhishek Basu)। ফুলকির চরিত্রে রয়েছেন দিব্যাণী মন্ডল (Divyani Mondal)। কিছুদিন আগে ধারাবাহিকের প্রোমোয় ফুলকি ও রোহিতের ফুলশয্যার দিন রুদ্র একটি বারে রোহিতকে বলে, শালিনী ফিরতে চাইছে তার কাছে। এরপরেই শালিনীর চরিত্রে আত্মপ্রকাশ করেন শার্লি। রোহিতের প্রথম স্ত্রী শালিনী ফুলকির জীবনে ক্রমশ জটিলতা তৈরি করছে। দীর্ঘদিন পর শার্লি ফিরলেন খল চরিত্রে।

তিনি জানালেন, গত নয় মাস বাড়িতেই ছিলেন তিনি। কারণ শার্লির বাবা অসুস্থ ছিলেন। ফলে মাঝে কিছু সুযোগ এলেও ফেরেননি শার্লি। কিন্তু তাঁর মনে ইচ্ছা ছিল ভালো কাজ করার। ‘ফুলকি’-তে শালিনীর চরিত্রে অভিনয়ের সুযোগ তাঁর কাছে এলেও শার্লি নিজেও প্রথমে ভেবেছিলেন নায়িকার চরিত্রে দীর্ঘদিন অভিনয়ের পর খল চরিত্রে অভিনয় করা ঠিক হবে কিনা! এই বিষয়ে ঘনিষ্ঠ মহলে আলোচনার পর সিদ্ধান্ত নিয়েছেন শার্লি।

শার্লি মনে করেন, অভিনয়ই তাঁর লক্ষ্য। শালিনীর চরিত্রে এমন কিছু স্তর আছে যা তাঁর কেরিয়ারের জন্য ইতিবাচক বলে মনে করেন শার্লি। ফলে শালিনীর চরিত্রে অভিনয়ের জন্য রাজি হয়েছেন তিনি।

whatsapp logo