whatsapp channel

Dadagiri: ২ মাস অন্তর মায়ের কাছে কড়া ক্লাস নেন দিতিপ্রিয়া! দাদার কাছে পর্দাফাঁস ‘রাণীমা’র

শনি ও রবি মানেই দাদাগিরি সিজন ৯ এর মঞ্চ জমজমাট। এবারে দাদাগিরির মঞ্চে হাজির টিম 'মুক্তি'। Zee 5 Originals এ দেখা যাবে এই মুক্তি। সদ্য মুক্তি পেয়ে গিয়েছে নতুন এই ছবি 'মুক্তি'-র ট্রেলার। অভিনয়ে আছেন সকলের প্রিয় রাণীমা ওরফে দিতিপ্রিয়া রায়, ঋত্বিক চক্রবর্তী, অর্জুন চক্রবর্তী, চান্দ্রেয়ী ঘোষ, সুদীপ সরকার সহ আরো অনেকে। যেহেতু দাদাগিরি একটি জনপ্রিয় প্ল্যাটফর্ম তাই এই মঞ্চে আসেন শিল্পীরা তাদের নতুন কাজের প্রচারের জন্য।

Avatar

HoopHaap Digital Media

শনি ও রবি মানেই দাদাগিরি সিজন ৯ এর মঞ্চ জমজমাট। এবারে দাদাগিরির মঞ্চে হাজির টিম ‘মুক্তি’। Zee 5 Originals এ দেখা যাবে এই সিরিজ। সদ্য মুক্তি পেয়ে গিয়েছে নতুন এই ছবি ‘মুক্তি’। অভিনয়ে আছেন সকলের প্রিয় রাণীমা ওরফে দিতিপ্রিয়া রায়, ঋত্বিক চক্রবর্তী, অর্জুন চক্রবর্তী, চান্দ্রেয়ী ঘোষ, সুদীপ সরকার সহ আরো অনেকে। যেহেতু দাদাগিরি একটি জনপ্রিয় প্ল্যাটফর্ম তাই এই মঞ্চে আসেন শিল্পীরা তাদের নতুন কাজের প্রচারের জন্য।

সেরকমই এইবার দাদার মুখোমুখি হন অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। মুক্তি র গোটা টিম হাজির থাকে ওই মঞ্চে। সকলের সঙ্গে আড্ডা খুনসুটিতে মজেন দাদা, তবে দিতিপ্রিয়া রায়ের ব্যাপার একটু আলাদা। দাদা এদিন দিতিপ্রিয়া গোটা জার্নির বিশেষ প্রশংসা করেন। রাণীমা হওয়া থেকে বড় পর্দায় কাজের সুযোগ, পাশাপাশি ওয়েব সিরিজ সব জায়গায় দাপটের সঙ্গে কাজ করে চলেছেন এই অভিনেত্রী। এখনও সে পড়াশুনোর জীবন শেষ করে উঠতে পারেননি। কলেজের সেকেন্ড ইয়ারে পড়তে পড়তেই চলছে বিভিন্ন শ্যুটিং। সব কিছুর মধ্যেও ব্যাক্তিগত জীবনের পর্দা ফাঁস করলেন দাদা। কিভাবে?

বাড়িতে কী তিনি মায়ের শাসনে থাকেন? ‘দাদা’-র এমন প্রশ্ন শুনে দিতিপ্রিয়া হাসতে হাসতে বলেন ‘রক্ষে করো রঘুবীর’। এরপর তিনি বলেন তার মা প্রতি দুমাস অন্তর তার ক্লাস নেয়। মানে পর্দায় তিনি রাজ করলেও বাড়িতে মায়ের কড়া শাসনের মধ্যেই থাকেন অভিনেত্রী। দিতিপ্রিয়ার এমন কথায় গোটা টিম হাসতে থাকে। ঠিক এরপরেই তার আবদার শুরু হয় দাদার কাছে। তিনি বলেন যে গান ‘সোয়্যাগ সে করেঙ্গে সবকা স্বাগত’ গানে পা মেলাতে হবে তার সঙ্গে। ব্যাস, দাদাও রাজি। দিতিপ্রিয়ার আবদার মেনে গানের তালে পা মেলান সৌরভ।

প্রসঙ্গত, দাদাগিরির মঞ্চের দৌলতে জানা যায়, আলিপুর সংশোনাগারের ভিতর বেশ কিছু অংশে শ্যুটিং হয়েছে। এই গল্প মূলত স্বাধীনতা সংগ্রামের। আলিপুর জেল থেকে পাড়ার ময়দান অনেক কিছু নিয়েই তৈরি এই ওয়েব সিরিজ। আপাতত এই সিরিজের ট্রেলার বেশ সাড়া জাগিয়েছে। এখন অপেক্ষা শুধু মুক্তির।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media