whatsapp channel

নারী নির্যাতনের অভিযোগে অনুরাগ কশ্যপের হয়ে মুখ খুললেন তাপসী পান্নু

কদিন আগেই সোশ্যাল মিডিয়ায় পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ জানিয়েছিলেন অভিনেত্রী পায়েল ঘোষ। সেই সময় অনুরাগের সমর্থনে সব চেয়ে আগে বয়ান দিয়েছিলেন অভিনেত্রী তাপসী পান্নু। তিনি অনুরাগকে 'সবচেয়ে…

Avatar

HoopHaap Digital Media

কদিন আগেই সোশ্যাল মিডিয়ায় পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ জানিয়েছিলেন অভিনেত্রী পায়েল ঘোষ। সেই সময় অনুরাগের সমর্থনে সব চেয়ে আগে বয়ান দিয়েছিলেন অভিনেত্রী তাপসী পান্নু। তিনি অনুরাগকে ‘সবচেয়ে বড় ফেমিনিস্ট’ বলে অভিহিত করেছিলেন। এই নিয়ে একটি সাক্ষাৎকারে আবারও পরিচালকের হয়ে মুখ খুললেন তিনি।

অনুরাগ দোষী হলে সবচেয়ে আগে তিনি নিজে তাঁর সঙ্গে যোগাযোগ ও যাবতীয় সম্পর্ক ত্যাগ করবেন বলে জানান তাপসী। ‘মুম্বই মিরর’কে দেওয়া এই সাক্ষাৎকারে তিনি বলেন,’অনুরাগ মহিলাদের খুব সম্মান করেন। তিনি কখনোই কারোর সঙ্গে কোনো খারাপ আচরণ করেন না।’ পাশাপাশি অনুরাগের ক্রু টিমেও মহিলাদের সংখ্যা পুরুষের সমানসমান বলে জানান তাপসী।

তবে তিনি এও বলেন, যদি কারোকে এমন শোষণ করা হয়ে থাকে তো তার তদন্ত হোক, সত্য প্রকাশিত হোক। সেই সঙ্গে তিনি যোগ করেন, অনুরাগ দোষী প্রমাণিত হলে তাঁর সঙ্গে সবচেয়ে প্রথম সম্পর্ক ত্যাগ করবেন তাপসী নিজেই।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media