BollywoodHoop Plus

ইন্ডিয়ান আইডলেই শেষ, সঞ্চালনার কাজ কেন পুরোপুরি ছেড়ে দিচ্ছেন আদিত্য নারায়ণ!

ইন্ডিয়ান আইডল সিজন মানেই একগুচ্ছ গান, নতুন নতুন প্রতিযোগী, বিচারকদের চাকচিক্য আর আদিত্য নারায়নের সঞ্চালনা। কিন্তু, ২০২২ থেকে আদিত্য নারায়ণকে আর দেখা যাবে না কোনরকম অনুষ্ঠান সঞ্চালনায়। এটাই তার শেষ সঞ্চালনা ইন্ডিয়ান আইডল শোতে।

তাহলে কী করবেন আদিত্য? গত বছরেই বিয়ে করেছেন তিনি। দীর্ঘ দশ বছরের পুরনো বান্ধবীকে বিয়ে করেন বাবা উদিত নারায়নের জন্মদিনের দিন। দুই পরিবারের ঘনিষ্ঠদের সাক্ষী রেখে বিয়ে করেন আদিত্য ও শ্বেতা। যদিও ফ্যামিলি প্ল্যানিং কেউই করেননি তবে নতুন কোনো কাজের উদ্যোগ নিতে চলেছেন আদিত্য।

এখনও প্রকাশ করেননি আদিত্য যে তিনি কোনো কাজ করবেন। সঞ্চালনা ছাড়ার পর কোন কাজ করতে চলেছেন আদিত্য? এই বিষয়ে আদিত্য কিছুই বলেননি। তার নতুন প্ল্যান সম্পর্কে কিছুই বলেননি এখনও। তবে আর সনাচলনা করবেন না। তাহলে কি ইন্ডিয়ান আইডল নিয়ে কোনো সমস্যা হলো?

টেলিভিশন ইন্ডাস্ট্রিতে কাজ করে মুম্বইতে নিজের বাড়ি, গাড়ি এবং স্বাচ্ছন্দের জীবন যাপন করছেন। এমনকি পার্সোনাল ঋণও শোধ করেছেন আদিত্য। আদিত্য বহু বছর ধরে ইন্ডাস্ট্রিতে আছেন। সা রে গা মা পা চ্যালেঞ্জ ২০০৭ দিয়ে টেলিভিশনে সঞ্চালনার কেরিয়ার শুরু করেন আদিত্য। ইন্ডিয়ান আইডল-এর পর পর দুটো সিজন তিনি সঞ্চালনা করেন। এবারে আর সঞ্চালনা নয়। এদিন এক সাক্ষাৎকারে আদিত্য বলেন, “ভারতীয় টেলিভিশনে সঞ্চালক হিসেবে আমার শেষ বছর ২০২২। তারপর আর সঞ্চালনার কাজ করব না। আরও বড় কিছু পরিকল্পনা করেছি। প্রাথমিক অঙ্গীকারগুলো সম্পূর্ণ করতেই হবে। একসঙ্গে অনেকগুলো কাজ করতে ভাল লাগে। কিন্তু পরিশ্রমও অনেক বেশি হয়। গত ১৫ বছরে টেলিভিশন ইন্ডাস্ট্রি আমাকে অনেক কিছু দিয়েছে। কিন্তু এ বার এগিয়ে যাওয়ার সময়।”

whatsapp logo