whatsapp channel

Pratyusha Paul: অশ্লীল আক্রমণ, কর্মক্ষেত্র ছাড়ার পরিকল্পনা প্রত্যুষার

একসময় ‘তবু মনে রেখো’ সিরিয়ালটি যথেষ্ট জনপ্রিয় হয়েছিল। সিরিয়ালের অন্যতম মুখ ছিলেন প্রত্যুষা পাল (Pratyusha Paul)। এবার কেরিয়ারের ক্ষেত্রে প্রত্যুষা হলেন অশ্লীল আক্রমণের শিকার। তবে এটি প্রত্যুষার আপকামিং ফিল্মের কাহিনী।…

Avatar

HoopHaap Digital Media

একসময় ‘তবু মনে রেখো’ সিরিয়ালটি যথেষ্ট জনপ্রিয় হয়েছিল। সিরিয়ালের অন্যতম মুখ ছিলেন প্রত্যুষা পাল (Pratyusha Paul)। এবার কেরিয়ারের ক্ষেত্রে প্রত্যুষা হলেন অশ্লীল আক্রমণের শিকার।

তবে এটি প্রত্যুষার আপকামিং ফিল্মের কাহিনী। রিনো দত্ত (Rino Dutta) পরিচালিত এই ফিল্মের নাম ‘লাভ ইউ জিন্দেগি’। এই ফিল্মে প্রত্যুষার চরিত্রের নাম রাই। সে পেশায় একজন ক্রাইম রিপোর্টার। কাজের প্রতি সৎ হওয়া সত্ত্বেও রাই দেখে, কঠোর পরিশ্রম করেও সে পাচ্ছে না তার প্রাপ্য স্বীকৃতি। কিন্তু তার পরিবর্তে তার সিনিয়র মিস্টার পাকড়াশী ও অন্য সহকর্মীরা স্বীকৃতি পাচ্ছে। এই ঘটনায় রাই অবসাদগ্রস্ত হয়ে পড়ে।

ইতিমধ্যেই একদিন মিস্টার পাকড়াশী তাকে অশ্লীল ব্যবসার প্রস্তাব দেন। এই ঘটনায় রাই চাকরি ছেড়ে দেওয়ার পরিকল্পনা করে। কিন্তু ম্যাগাজিনের মালিক রাহুলকে ভালোবাসে রাই। অথচ রাহুল জানে না এই ঘটনার কথা। কিন্তু উর্ধ্বতন কর্তৃপক্ষ রাইকে বিনোদন বিভাগে স্থানান্তরিত করলে ক্রাইম রিপোর্টার রাই-এর কাছে তা চ্যালেঞ্জিং হয়ে যায়। রাই কি সফলতার স্বাদ পাবে? রাহুল কি জানতে পারবে রাই-এর সঙ্গে ঘটে যাওয়া ঘটনার কথা, এই সব প্রশ্নের উত্তর নিয়ে আসছে ‘লাভ ইউ জিন্দেগি’।

ফিল্মটি প্রযোজনা করছেন ঝুমা পাল (Jhuma Pal) এবং বজরং জয়সওয়াল (Bajrang Jaiswal)। সম্প্রতি কলকাতার বুকে হয়েছে ‘লাভ ইউ জিন্দেগি’-র শুটিং। এই ফিল্মে প্রত্যুষা ছাড়াও অভিনয় করেছেন খরাজ মুখোপাধ্যায় (Kharaj Mukhopadhyay), অমিত সাহা (Amit Saha), দেবপ্রসাদ পাল (Debprashad Pal), রাজু মজুমদার (Raju Majumder), উদয় প্রতাপ সিং (Uday Pratap Singh) প্রমুখ।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media